রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বাবার বাড়ি যাওয়ার পথে সড়কে প্রাণ গেল গৃহবধূর, আহত ৩

বাবার বাড়ি যাওয়ার পথে সড়কে প্রাণ গেল গৃহবধূর, আহত ৩

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : যশোরের শার্শায় বাবার বাড়িতে যাওয়ার পথে মাটিবাহী ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে রিতা রাণী (২১) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী মিলন গোলদার ও তাদের শিশু কন্যা প্রিয়াসহ মোট ৩ জন আহত হয়েছেন।

রোববার (৫ মে) দুপুর ১টার দিকে উপজেলার নাভারণ সাতক্ষীরা সড়কের জামতলা মবিল ফ্যাক্টরির সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রিতা রাণী সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের গড়কুমারপুর গ্রামের বাসিন্দা। শার্শার গোড়পাড়া পোতাপুর গ্রামে তার বাবার বাড়ি। এ দুর্ঘটনায় আহতরা হলেন, নিহতের স্বামী মিলন গোলদার, তাদের শিশু কন্যা প্রিয়া ও সাতক্ষীরার শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের গড়কুমারপুর গ্রামের রুহুল কুদ্দুছ সানার ছেলে আসমাতুল্লা (৩৫)।

আহত মিলন গোলদার বলেন, আমরা শ্যামনগর থেকে মোটরসাইকেলে আমার শশুরবাড়ি শার্শার গোড়পাড়ায় যাচ্ছিলাম। পথিমধ্যে বাগআঁচড়া জামতলা মবিল ফ্যাক্টরি সামনে পৌঁছালে মাটিবাহী একটি ট্রাক্টরের সঙ্গে আমাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আমার স্ত্রী মারা যায় এবং আমার ছোট মেয়েসহ আমি আহত হলে স্থানীয় পথচারীরা আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নাভারণ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বলেন, সাংবাদিকদের মাধ্যমে ঘটনাটি ওসি স্যার জানার সঙ্গে সঙ্গে আমাকেসহ একটি টিম ঘটনাস্থলে পাঠান। আমরা এসে মরদেহ উদ্ধার করি। মাটিবাহী ট্রাক্টরটি খুঁজে বের করার চেষ্টা করছি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন