শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

জুয়া খেলার সময় পুলিশের হাতে আটক-৫

জুয়া খেলার সময় পুলিশের হাতে আটক-৫

 

সেলিম রেজা,তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি
ভোলার তজুমদ্দিন থানা পুলিশ অভিযান চালিয়ে পাঁচ জুয়াড়িকে আটক করেছে। আটক ৫ জনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়। পরে তাদের জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

থানা সুত্রে জানা গেছে, তজুমদ্দিন থানার এস আই রাসেদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১০ মে) রাত সাড়ে ১১ টায় চাচড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ড’র আনন্দ বাজারের পুর্ব পাশে গিয়াস উদ্দিনের মুদি দোকানের মধ্যে প্রকাশ্যে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়। আটকৃতরা হলো- উপজেলার চাঁদপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বালিয়াকান্দি গ্রামের নুরুল ইসলামের ছেলে সোহাগ (২৫), আব্বাসের ছেলে ঈমন (১৯), মান্নানের ছেলে জসিম (৩৭), সামছুল হকের ছেলে আলাউদ্দিন (৪৫) ও মনোয়ার আলীর ছেলে আলাউদ্দিন (৪৬)। এসময় গ্রেফতার ব্যক্তিদের জুয়া খেলার স্থান হইতে নগদ টাকা, জুয়া খেলার খোলা তাস আলামত হিসেবে জব্দ করা হয়। পরদিন বৃহস্পতিবার সকালে আটক ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে কোর্টে চালান দেয়া হয়।

থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ জানান, প্রকাশ্য জুয়া খেলা রোধে জুয়া আইন ১৮৬৭ সালের ৪ ধারা মতে তজুমদ্দিন থানার নন এফ আই আর প্রশিকিউশন ০৮/২৩, তাং-১১/০৫/২০২৩ দাখিল পূর্বক পাঁচ আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

ছবি: তজুমদ্দিনে জুয়া খেলার সময় পুলিশের হাতে আটক-৫

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন