বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীর বালারহাট সার্বজনীন দূর্গা মন্দিরের কমিটি গঠন, সভাপতি প্রদীপ ও সম্পাদক শৈলান

ফুলবাড়ীর বালারহাট সার্বজনীন দূর্গা মন্দিরের কমিটি গঠন, সভাপতি প্রদীপ ও সম্পাদক শৈলান

ফু্লবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী বালারহাট কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দিরের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৯ টায় ঐতিহ্যবাহী বালারহাট কেন্দ্রীয় সার্বজনীন দূর্গা মন্দির প্রাঙ্গনে মতামতের ভিত্তিতে প্রদীপ চন্দ্র ভট্টাচার্য্যকে সভাপতি ও শৈলান চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক মিলন কুমার দে কে মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট আগামী তিন বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। বালারহাট কেন্দ্রীয় সার্বজনীন মন্দিরের সহসভাপতি বীরেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে ও সদস্য হারাধন চন্দ্র রায়ের সঞ্চালনায় প্রথম অধিবেশনের এক আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফুলবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক অনীল চন্দ্র রায়, বালারহাট আর্দশ স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক কমল চন্দ্র সেন ও মন্দির কমিটির অন্যতম সদস্য শ্যামা চরণ রায়। এ সময় মন্দির কমিটির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।
নতুন কমিটির সভাপতি প্রদীপ চন্দ্র ভট্টাচার্য্য ও সাধারণ সম্পাদক শৈলান চন্দ্র রায় আগামী এক সপ্তাহের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করে ফুলবাড়ী উপজেলা পূজা উদযাপন পরিষদে প্রেরণ করবেন বলে জানিয়েছেন।
এ দিকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি কার্ত্তিক চন্দ্র সরকার,  সাধারণ সম্পাদক ভারত চন্দ্র রায় ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি সুনীল চন্দ্র রায় সরকার ও সাধারণ সম্পাদক  অনীল চন্দ্র রায় নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন