বুধবার, ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গল থানায় অস্ত্র হস্তান্তর করলো সেনাবাহিনী

শ্রীমঙ্গল থানায় অস্ত্র হস্তান্তর করলো সেনাবাহিনী

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করেছে  সেনাবাহিনী।
মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে শ্রীমঙ্গল থানা প্রাঙ্গনে সরকারি অস্ত্র ও বেসরকারি লোকজনের অস্ত্র থানায় জমা দেওয়া হয়। এ সময় অস্ত্রের সাথে গুলাবারুদ ও বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইস থানায় বুঝিয়ে দেয়া হয়।
মৌলভীবাজার পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান বলেন, গত ৫ আগস্ট সরকার পতনের পর শ্রীমঙ্গল থানায় হামলা হয়। স্থানীয় মানুষের সহযোগিতায় আমাদের পুলিশ বাহিনী থানা থেকে অনেক কষ্টে বের হয়। পরে আমাদের অনুরোধের প্রেক্ষিতে সেনাবাহিনী থানায় থাকা অস্ত্র ও অন্যান্য সামগ্রী উদ্বার করে তাদের হেফাজতে রাখেন। মঙ্গলবার সন্ধ্যায় এগুলো আমরা তাদের কাছ থেকে বুঝে পেয়েছি। এখন আমরা আইন শৃঙ্খলা রক্ষায় কাজ শুরু করতে পারবো।
এ ব্যাপারে শ্রীমঙ্গল আর্মি ক্যাম্প কমান্ডার মেজর মো: মেজবাউর রহমান বলেন, বিগত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্রদের বিজয় মিছিলে অজ্ঞাত কিছু লোক প্রবেশ করে শ্রীমঙ্গল থানা ক্যাম্পে আক্রমন করতে চায়। দ্রæত সেনাবাহিনী ও স্থানীয় কিছু মানুষ এসে তাদের নিয়ন্ত্রনের চেষ্টা করেন। এসময় শ্রীমঙ্গল থানা পুলিশের সদস্যরা আত্মরক্ষার্থে সকল অস্ত্র অস্ত্রাগারে রেখে থানা থেকে সরে যান। পরে সেনাবাহিনীর পক্ষ থেকে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে অস্ত্রাগার থেকে সকল অস্ত্র আমাদের হেফাজতে নেই। যা আজ ফিরিয়ে দেওয়া হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন