বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

 খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে ইউএনও

 খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে ইউএনও

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: “খানসামা স্বাস্থ্য কমপ্লেক্স: মন্ত্রীর সফরের খরচ মেটাতে চাঁদা আদায়” শিরোনামে সংবাদ প্রকাশের পর দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: তাজ উদ্দিন। এসময় সেবার মান বৃদ্ধি ও স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে ওঠা অভিযোগ বিষয়ে তিনি খোঁজ নেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে পাকেরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রোগী ও প্রসূতি মায়েদের খোঁজ-খবর নেন এবং বিভিন্ন ওয়ার্ড ও কর্ণারের সার্বিক বিষয়ে অবগত হন। সেই সাথে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তার বিরুদ্ধে ওঠা বিভিন্ন অভিযোগের সত্যতা জানতে এবং বিভিন্ন সমস্যা দূরীকরণ চিকিৎসক, নার্স-মিডওয়াইফ, স্যাকমো, ওয়ার্ড বয়,  সিএইচসিপি ও স্বাস্থ্য সহকারীদের সাথে মতবিনিময় করেন ইউএনও।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. এটিএম ওবায়দুল্লাহ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শামসুদ্দোহা মুকুল, ইন্সপেক্টর (তদন্ত) মোতালেব ইসলামসহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীগণ।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: তাজ উদ্দিন বলেন, হাসপাতালে জনগণের স্বাস্থ্য সেবার মান বৃদ্ধি এবং বিভিন্ন অভিযোগ ও সমস্যা নিরসনের জন্য এই পরিদর্শন। এতে বিভিন্ন অভিযোগ বিষয়ে সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের মতামত শুনেছি। সেগুলো উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করবে তাঁরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। সেই সাথে সেবা সংক্রান্ত সমস্যা দ্রুত সময়ে নিরসনে কাজ করছি।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর “খানসামা স্বাস্থ্য কমপ্লেক্স: মন্ত্রীর সফরের খরচ মেটাতে চাঁদা আদায়” শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপরে নানা অসংগতি নিয়ে নড়েচড়ে বসে উপজেলা প্রশাসন ও সিভিল সার্জন অফিস।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন