শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

কুড়িগ্রামে নিজ ঘর থেকে দুলালী নামে আড়াই বছরের এক শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার

কুড়িগ্রামে নিজ ঘর থেকে দুলালী নামে আড়াই বছরের এক শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার

রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে নিজ ঘর থেকে দুলালী নামে আড়াই বছরের এক শিশুর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ৩০ এপ্রিল দুপুরে সদরের পাঁচগাছী ইউনিয়নের মাস্টারপাড়া গ্রামের দুলাল-শাবনুর দম্পতির ঘর থেকে তাদের একমাত্র কন্যা সন্তানের মাথা বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, হঠাৎ চিৎকার শুনে তাদের বাড়িতে গিয়ে ঘরের ভেতর দেহ থেকে মাথা বিচ্ছিন্ন শিশু দুলালীর মরদেহ মাটিতে পড়ে আছে। এ সময় মরদেহের পাশে একটি তরকারি কাটার রক্তমাখা বটি দেখতে পান তারা। এরপরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

নিহত দুলালীর মা শাবনুর জানান, তার একমাত্র মেয়েকে নদীতে গোসল করিয়ে বাড়িতে পাঠিয়ে দেন তিনি। পরে বাড়িতে এসে মেয়ের কোনো সাড়াশব্দ না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে বাইরে শিকল আটকানো ঘরের দরজা খুলে ভিতরে মেয়ের রক্তমাখা মরদেহ দেখতে পান তিনি। পরে চিৎকার দিলে স্থানীয় লোকজন বাড়িতে এসে তার মরদেহ দেখতে পান। তিনি আরও বলেন, দীর্ঘদিন পর আল্লাহ আমাকে একটা মেয়ে সন্তান দান করেছে। সেই সন্তানকে জবাই করা হলো। আমার অবুঝ শিশুকে যে খুন করেছে তার বিচার চাই। তার বিচার না হলে, আমি আমার জীবন শেষ করে দেব।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ওয়াহিদুননবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন