বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী

শ্রীমঙ্গলে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী
শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী কে সম্মননা সনদ ও ক্রেষ্ঠ প্রদান করা হয়েছে।
বুধবার  (১৯ জুলাই) সকাল ১১ টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য,অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি তাদের হাতে সম্মননা সনদ ও ক্রেষ্ঠ তুলে দেন।
একই অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ক্যাটাগরীতে ৯০ টি প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার ও সনদ বিতরণ করা হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন কাকিয়াবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী।
উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন। ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সুধেন্দু ভট্টাচার্যের সঞ্চালনায় অনুষ্টানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দিলীপ কুমার বর্ধন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরীসহ বিভিন্ন বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন