শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু

ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু
ফুলবাড়ী (কুড়িগ্রাম)  প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুকুরের পানিতে ডুবে আপন দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার কাশিপুর ইউনিয়নের সুজনের কুটি গ্রামে। নিহত ভাইবোনের নাম সিফাত হোসেন (৬) ও রিয়া মনি (১০)। নিহতরা ওই গ্রামের রবিউল ইসলামের সন্তান।
 স্থানীয়রা জানান, বিকালে বাড়ির পাশের পুকুর পাড়ে খেলতে যায় শিশু সিফাত। খেলাধুলার সময় হঠাৎ পুকুরের পানিতে পড়ে হাবুডুবু খেতে থাকে সে। ছোট ভাইকে পুকুরের পানিতে হাবুডুবু খেতে দেখে বড় বোন রিয়া মনি তাকে উদ্ধার করার জন্য পুকুরের পানিতে ঝাঁপিয়ে পড়ে। এসময় ভাই বোনকে জড়িয়ে ধরলে দুজনেই সকলের অগোচরে পুকুরের পানিতে ডুবে মারা যায়। সন্তানদের বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তাদের মা। খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ীর সামনের পুকুরে পুত্র সিফাতের মরদেহ ভাসতে দেখে চিৎকার শুরু করলে পরিবার ও আশপাশের লোকজন পুকুরে নেমে সিফাতের মরদেহ উদ্ধার করে। এদিকে পুকুর পাড়ে রিয়া মনির পায়ের স্যান্ডেল পড়ে থাকতে দেখে তার লাশও পুকুরে থাকতে পারে বলে স্থানীয়রা ধারনা করেন। পরে জাল টেনে পুকুর থেকে রিয়া মনির মৃত দেহও উদ্ধার করা হয়। এক সাথে দুই সন্তানের মৃত্যুতে পরিবার সহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন