শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রাজারহাটে পিকআপভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

রাজারহাটে পিকআপভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে মঙ্গলবার ৪ জুলাই সকালে উপজেলার চাকিরপশার ইউনিয়নের মিলেরপাড় এলাকায় পিকআপভ্যান ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় অটোরিকশার আরও পাঁচজন যাত্রী গুরুতর আহত হয়।
নিহতরা হলেন সিরাজুল ইসলাম (২৮) ও সেলিনা বেগম (৩৫)।
জানা গেছে, সিরাজুল ইসলাম উলিপুর উপজেলার নাওডাঙ্গা গ্রামের বাসিন্দা আব্দুল গফফার আলীর ছেলে এবং সেলিনা রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা যায়,উলিপুর-রাজারহাট সড়কের মিলেরপাড় এলাকায় উলিপুরগামী একটি পিকআপভ্যান ও রাজারহাটগামী একটি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হয়।এ সময় অটোরিকশাটি সড়ক থেকে পড়ে গিয়ে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী সিরাজুল ইসলাম মারা যান। এ সময় ওই অটোরিকশার আরও ছয়জন যাত্রী গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেলিনা বেগম মারা যান। পরে গুরুতর আহত ৫ জনকে রংপুর মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে পিকআপভ্যান ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় অভিযোগ পাওয়া গেছে। মামলা প্রক্রিয়াধীন।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন