মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নড়াইলে একইদিনে ৬টি ঘটনা-দুর্ঘটনা : নিহত ৩ আহত ও মরদেহ উদ্ধার ৩

নড়াইলে একইদিনে ৬টি ঘটনা-দুর্ঘটনা : নিহত ৩ আহত ও মরদেহ উদ্ধার ৩

 

ফরহাদ খান, নড়াইল

নড়াইলে একইদিনে ছয়টি ঘটনা-দুর্ঘটনা ঘটেছে। এর মধ্যে লোহাগড়া উপজেলায় হত্যাকান্ডের ঘটনাসহ একটি অজ্ঞাত মরদেহ উদ্ধার এবং সড়ক দুর্ঘটনায় একজন নববধূর মৃত্যু হয়েছে। এছাড়া ইউনিয়ন বিএনপির সভাপতিকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে।

এদিকে, নড়াইল সদরে বিদ্যুৎস্পৃষ্টে একব্যক্তি মারা গেছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় চার বছরের শিশু নিহত হয়েছে। গত সোমবার (৩ জুলাই) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছয়টি ঘটনা-দুর্ঘটনার খবর পাওয়া গেছে।

এর মধ্যে ওইদিন (৩ জুলাই) সকাল ৭টার দিকে লোহাগড়া উপজেলার লক্ষীপাশা ইউনিয়ন বিএনপির সভাপতি পারভেজ কাজীকে (৪৭) কুপিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষরা।

পরিবার ও এলাকাবাসী জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বয়রা গ্রামে দীর্ঘদিন ধরে দুইপক্ষের মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে। এ ঘটনার জের ধরে বয়রা গ্রামের বাদশা কাজীর বাড়ির সামনে প্রতিপক্ষরা পারভেজকে কুপিয়ে মারাত্মক জখম করে। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে তার হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়েছে।

এদিকে ওইদিন (সোমবার) দুপুরে লোহাগড়ার সারোল বৌবাজার এলাকায় ব্যাটারিচালিত ইজিভ্যান দুর্ঘটনায় নববধূ তাহেরা খানম (১৯) নিহত হয়েছেন। তাহেরা বাবার বাড়ি লোহাগড়ার নাওরা গ্রাম থেকে স্বামী সুজন মোল্যাকে নিয়ে ইজিভ্যানে দিঘলিয়া যাচ্ছিলেন। পথিমধ্যে সারোল বৌবাজার মোড়ে ইজিভ্যান বাঁক নেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে তাহেরা নিহত হন। প্রায় তিন মাস আগে তাহেরার বিয়ে হয়েছে। তার স্বামী ও ভ্যানচালক সুস্থ আছেন।

অন্যদিকে, গত সোমবার দুপুরে লোহাগড়ার নলদী ইউনিয়নের মিঠাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের বারান্দা থেকে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৭০ বছর। অজ্ঞাত ওই বৃদ্ধ কয়েকদিন ধরে বিদ্যালয়ের বারান্দায় থাকতেন।

এছাড়া ওইদিন (সোমবার) রাত ৮টার দিকে লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের রায়গ্রাম মধ্যপাড়ায় প্রতিবেশির রডের আঘাতে সিরাজুল ইসলাম মোল্যা (৫৫) নিহত হয়েছেন। নিহতের পরিবার জানায়, গত সোমবার সন্ধ্যায় সিরাজুল ইসলামের ছেলে মহব্বত মোবাইল ফোনে টাকা রিচার্জের জন্য স্থানীয় আলীগঞ্জ বাজারে যান। সেখান থেকে ফেরার পথে প্রতিবেশি শান্ত মোল্যার সঙ্গে মহব্বতের বাকবিতণ্ডা হয়। বাড়ি ফিরে আবারো উভয়পক্ষ বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। হঠাৎ শান্তসহ তাদের লোকজন ক্ষিপ্ত হয়ে মহব্বতের বাবা সিরাজুলের ওপর রড ও লাঠি দিয়ে হামলা করেন। আহত সিরাজুলকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন বলেন, এসব ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

লোহাগড়া উপজেলার পাশাপাশি নড়াইল সদরেও গত সোমবার দু’টি দুর্ঘটনা ঘটেছে। এর মধ্যে ওইদিন দুপুরে নড়াইল পৌরসভার বাগবাড়ি রঘুনাথপুর এলাকায় মাছের ঘেরে বিদ্যুৎস্পৃষ্টে আব্দুর রহিম শেখ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

জেলা মৎস্যজীবী লীগের সভাপতি সাইফুল ইসলাম জানান, তার মাছের ঘেরে বৈদ্যুতিক পানিরপাম্প (মোটর) চলার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন আব্দুর রহিম।

এদিকে, একইদিন (সোমবার) বিকেলে নড়াইল সদরের আগদিয়া পুরাতন হাটখোলা এলাকায় রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় পড়ে গিয়ে ইজিভ্যানে পিষ্ট হয়ে চার বছরের শিশু জান্নাতুল নিহত হয়েছে। নিহত জান্নাতুল বিছালী গ্রামের দিনমজুর তোরাপ গাজী মেয়ে। #

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন