শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পাঁচবিবিতে জীম পাবলিক প্রি-ক্যাডেট স্কুলের পুরস্কার বিতরনী ও মা সমাবেশ অনুষ্ঠিত

পাঁচবিবিতে জীম পাবলিক প্রি-ক্যাডেট স্কুলের পুরস্কার বিতরনী ও মা সমাবেশ অনুষ্ঠিত
 পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি: পাঁচবিবিতে আজ ৩ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বেলা ১১ টায়  উপজেলার ধরঞ্জী ইউনিয়নের কোতোয়ালিবাগ জীম পাবলিক প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালকের আয়োজনে নতুন হলরুমে এক আনন্দঘন ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্যে দিয়ে অত্র স্কুলের ২য় সাময়িক পরীক্ষার ফলাফল প্রকাশ, অভিবাবকদের নিয়ে মা সমাবেশ ও মেধাবী ছাত্র ছাত্রীদের পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
উক্ত স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক উপজেলা জামায়াতের সেক্রেটারি মোঃ আবু সুফিয়ান (মুক্তার)।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্কুলের অধ্যক্ষ মোঃ সাজেদুর রহমান সরকার সাজু, কোতোয়ালীবাগ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রমজান আলী ও  স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আনিছুর রহমান।
এছাড়াও আরো বক্তব্য রাখেন স্কুলের সহকারী শিক্ষিকা মোছাঃ খাদিজা আক্তার।
অভিভাবক মায়েদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন,প্লে-গ্রুপ এর মেধাবী ছাত্রী জয়া মুরমু জুই এর মা শেফালী হাঁজদা,প্রে-গ্রুপ এর মেধাবী ছাত্র কর্ণের মা রিতা রানী ও নার্সারী ক্লাশের মেধাবী ছাত্রী মোছাঃ সাফরিন আল ফিহার মা মোছাঃ সুমি আক্তার প্রমুখ। শেষে অত্র প্রতিষ্ঠানের পরিচালক ও সভাপতি প্রতিটি ক্লাসের পরীক্ষায় ভাল ফলাফলকারী মেধাবী ছাত্র/ছাত্রীদের হাতে পুরস্কার প্রদান করেন।
সমাপনী বক্তব্যে অত্র স্কুলের পরিচালক মোঃ আবু সুফিয়ান (মুক্তার) বলেন, “জ্ঞানের আলোয় খুঁজি স্বপ্নের দ্বার আগামীর দিন শুধু সম্ভাবনার ” দীর্ঘ ৭/৮ মাস  অধ্যবসায়ের চূড়ান্ত বহিঃপ্রকাশ আজকের এই ফলাফল। ছোট শিশুদের জন্য মায়ের বুকের দুধের যেমন তুলনা নেই, এজন্য জ্ঞান অর্জনের ক্ষেত্রে শিক্ষার কোন বিকল্প নেই।
সুতরাং আমি আশা করব, তোমরা আরো ভালো ভাবে অধিক সময় ধরে পড়াশোনা করবে এবং অদূর ভবিষ্যতে ভাল রেজাল্ট করার মাধ্যমে স্কুলের সুনাম বয়ে আনবে।
তিনি অভিভাবক মায়েদের উদ্দেশ্যে আরো বলেন, একজন সন্তানকে আদর্শ সন্তান হিসাবে পরিণত করার ক্ষেত্রে মায়েদের ভূমিকা সবচেয়ে বেশি।মা শিক্ষিত হোক বা না হোক পৃথিবীর শ্রেষ্ঠ শিক্ষক মা-ই, তাই সকল মায়েদের নিজ নিজ বাড়িতে একটি করে বিদ্যালয়ের ভুমিকা পালন করার উদাত্ত আহবান জানান তিনি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন