রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

নড়াইলের কালিয়ায় যুবলীগকর্মী নিহত

নড়াইলের কালিয়ায় যুবলীগকর্মী নিহত
ফরহাদ খান, নড়াইল

নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী গ্রামে প্রতিপক্ষের হামলায় যুবলীগকর্মী আজাদ শেখ (৩২) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জুলাই) সন্ধ্যায় এ হামলার ঘটনা ঘটে। নিহত আজাদ পিরোলী উত্তরপাড়ার সালাম শেখের ছেলে।

এ ঘটনার পর ওই রাতেই প্রতিপক্ষ ভূঁইয়া ও মোল্যাদের অন্তত ২০টি বাড়িঘর ভাংচুর, লুটপাট এবং অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণ করেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার যুবলীগের খুলনা বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ থেকে বাড়িতে ফিরছিলেন আজাদ শেখ। পথিমধ্যে পিরোলী গ্রামের মহসিন মোড়ে পৌঁছালে প্রতিপক্ষের লোকজন আজাদকে পিটিয়ে আহত করে। গুরুতর আহত আজাদকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বৃহস্পতিবার রাত ৯টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পিরোলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আনিসুল ইসলাম বাবু এবং স্থানীয় আওয়ামী লীগ নেতা লাবলু ভূঁইয়া গ্রুপের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। এর মধ্যে মোল্যা ও ভূঁইয়া বংশের নেতৃত্ব দেন লাবলু ভূঁইয়া এবং অপরপক্ষে নেতৃত্বে দেন আনিসুল ইসলাম বাবু। প্রায় ১৫দিন ধরে ভূঁইয়া গ্রুপের লোকজন প্রতিপক্ষের ভয়ে পিরোলী বাজারে যেতে পারছিলেন না। এরই জের ধরে যুবলীগকর্মী আজাদ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

কালিয়া থানার ওসি শেখ তাসমীম আলম জানান, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে। #

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন