রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঢাকা-চট্টগ্রামে নিয়োগ দেবে দারাজ, বয়সসীমা ৩০ বছর

ঢাকা-চট্টগ্রামে নিয়োগ দেবে দারাজ, বয়সসীমা ৩০ বছর

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অনলাইন শপিং মার্কেট প্লেস দারাজ। ঢাকা ও চট্টগ্রামে প্রতিষ্ঠানের শূন্যপদে লোকবল নিয়োগ দেওয়া হবে। সর্বোচ্চ ৩০ বছর পর্যন্ত বয়সের প্রার্থীরা এ পদের জন্য আবেদন করতে পারবেন।

এক নজরে দারাজে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিষ্ঠানের নাম
দারাজ
চাকরির ধরন
প্রকাশের তারিখ
২৫ জুলাই ২০২৩
পদ ও লোকবল
১টি ও নির্ধারিত নয়
চাকরির খবর
আবেদন করার মাধ্যম
অনলাইন
আবেদন শুরুর তারিখ
২৬ জুলাই ২০২৩
আবেদনের শেষ তারিখ
২৪ আগস্ট ২০২৩
অফিশিয়াল ওয়েবসাইট
আবেদন করার লিংক
অফিশিয়াল নোটিশের নিচে

পদের নাম: আইটি অ্যাসোসিয়েট (সাপোর্ট অ্যান্ড সার্ভিসেস) পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর অব সায়েন্স (বিএসসি)। প্রয়োজনীয় দক্ষতা: আইটি সাপোর্ট সার্ভিস।

কাজের ধরন: কম্পিউটার হার্ডওয়্যার, সফটওয়্যার, সিস্টেম, নেটওয়ার্ক, প্রিন্টার এবং স্ক্যানার ইনস্টল এবং কনফিগার করা। কম্পিউটার সিস্টেম এবং নেটওয়ার্ক পর্যবেক্ষণ এবং রক্ষণাবেক্ষণ করা।

মিক্রোটিক রাউটার, সিসকো সুইচ, অ্যাক্সেস পয়েন্ট এবং ওয়াইফাই রাউটার কনফিগার এবং বজায় রাখা। কারিগরি জটিলতার সময় সময়মতো সাড়া দেওয়া ও সমস্যার সমাধান করা।

চাকরির ধরন: চু্ক্তিভিত্তিক। কর্মক্ষেত্র: অফিস। বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: আইটি সাপোর্ট সার্ভিস, আইটি সিস্টেম ম্যানেজমেন্ট, সুইচ/রাউটারে প্রার্থীকে অভিজ্ঞ হতে হবে। চমৎকার মৌখিক এবং লিখিত যোগাযোগ দক্ষতা থাকতে হবে। মাইক্রোসফট উইন্ডোজ এবং অফিসে দক্ষতা থাকতে হবে।

নিয়োগের স্থান: ঢাকা ও চট্টগ্রাম। বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: কোম্পানির নীতি অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধার ব্যবস্থা রয়েছে।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ: ২৪ আগস্ট, ২০২৩।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন