শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শেখ হাসিনার কাছেই বাংলাদেশ নিরাপদ : বাহাউদ্দিন নাছিম

শেখ হাসিনার কাছেই বাংলাদেশ নিরাপদ : বাহাউদ্দিন নাছিম

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শেখ হাসিনার কাছেই বাংলাদেশ নিরাপদ। বঙ্গবন্ধু কন্যার কাছেই দেশের ১৭ কোটি মানুষের ভাগ্য নিরাপদ। এটি এখন বিশ্ববাসীর কাছে প্রমাণিত।

 

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এই আলোচনা সভার আয়োজন করে।

 

বাহাউদ্দিন নাছিম বলেন, পঁচাত্তরের খুনিরা, একাত্তরের খুনিরা, বঙ্গবন্ধুকন্যা দেশরতœ শেখ হাসিনাকে নিঃশেষ করতে, তার সরকারকে উৎখাত করতে, দেশের গণতন্ত্রকে পদদলিত করতে চায়। সেই দেশবিরোধী শক্তিকে রুখে দেওয়ার জন্য পুনরায় আমাদের আরেকটি যুদ্ধ করতে হবে।

 

তিনি বলেন,  যে কোনো অগণতান্ত্রিক শক্তির বিরুদ্ধে বাংলাদেশের সব শ্রেণি-পেশার মানুষকে একত্রিত করে আমরা সামনের দিকে এগিয়ে যাব।

 

বঙ্গবন্ধুর সফলতার কেন্দ্র বিন্দুতে তার সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, জাতির পিতার সাহসী সিদ্ধান্তের কারণে বাঙালি জাতি ঘুরে দাঁড়িয়েছে। আমরা পেয়েছি আমাদের স্বাধীনতা।

 

এ সময় ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের স্বরণ করে তাদের আত্মার মাগফিরাত কামনা করেন তিনি। একই সঙ্গে কাগাগারে হত্যার শিকার জাতীয় চার নেতার প্রতিও শ্রদ্ধা জানান।

 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হক সাচ্চু, সঞ্চালনা করেন দলের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন