বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

মা-বাবার অনুমতি নিয়ে চুম্বন দৃশ্যে অভিনয় করেন অভিনেত্রী

মা-বাবার অনুমতি নিয়ে চুম্বন দৃশ্যে অভিনয় করেন অভিনেত্রী

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বৈষ্ণবী চৈতন্য অভিনীত তেলেগু ভাষার সিনেমা ‘বেবি’ মুক্তির পর থেকেই ব্যাপক সাড়া ফেলেছে। এতে তার বিপরীতে রয়েছেন আনন্দ দেবরকোন্ডা।

 

গত ১৪ জুলাই মুক্তি পাওয়া সিনেমা নিয়ে বেশ চর্চা হচ্ছে। বিশেষ করে সিনেমায় বেড সিন ও চুম্বন দৃশ্য চর্চার কেন্দ্র বিন্দুতে রয়েছে।

 

বৈষ্ণবী বলেন, ‘পরিচালক সাই রাজেশ যখন আমার চরিত্র ও বেডরুম দৃশ্যের বিষয়ে আমি ভয় পেয়েছিলাম। ভাবছিলাম, সেটের মধ্যে এই দৃশ্যে কীভাবে অভিনয় করব? কীভাবে এটি বের করে আনব? আর দর্শকরাই কীভাবে এটি গ্রহণ করবেন? এসব প্রশ্ন আমার মাথায় ঘুরপাক খাচ্ছিল। আমি খুব চিন্তিত হয়ে পড়েছিলাম। পরে পরিচালককে সরাসরি না করে দিই।’

 

পরে অবশ্য পরিচালক সাই রাজেশ চরিত্রটির নানা দিক ব্যাখ্যা করেন। তারপর চরিত্রটি করার সাহস পান বৈষ্ণবী। এসব তথ্য জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘‘বেডরুম দৃশ্যে অভিনয়ের বিষয়টি আমি আমার বাবা-মাকে জানাই। তাদের বলি, ‘যদি তোমরা রাজি হও তবে আমি সিনেমাটিতে অভিনয় করব।’ বাবা-মায়ের সম্মতি পাওয়ার পর কাজটি করতে রাজি হই।’’

 

শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে বৈষ্ণবী বলেন, ‘চুম্বন দৃশ্য ও বেডরুম দৃশ্যের যখন শুটিং করি, ওই সময়ে সেটে খুব কম মানুষ উপস্থিত ছিলেন।’

 

রোমান্টিক-ড্রামা ঘরানার গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটির কাহিনি। এতে আরও অভিনয় করেছেন— নগেন্দ্র বাবু, ভিরাজ অশ্বিন, সাই প্রসাদ প্রমুখ। ১৪ কোটি রুপি বাজেটের এ সিনেমা এখন পর্যন্ত আয় করেছে প্রায় ৭৮ কোটি রুপি।

 

২০১৮ সালে তেলেগু ভাষার ‘টাচ চেসি চুড়ু’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন বৈষ্ণবী। তার পরের বছর একটি টিভি সিরিয়ালে কাজ করেন। কিন্তু খুব একটা সাড়া ফেলতে পারেননি।

 

২০২০ সালে ‘দ্য সফটওয়্যার ডেভেলপার’ শিরোনামে টিভি সিরিজে অভিনয় করে প্রশংসা কুড়ান বৈষ্ণবী। একই বছর অভিনয় করেন আল্লু অর্জুনের ‘আলা ভাইকুন্তাপুরামলো’ সিনেমায়। পরের বছর ‘রং দে’ সিনেমায় অভিনয় করেন তিনি। তবে ‘বেবি’ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন তিনি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন