শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরে এসএসসি পাসে চাকরির সুযোগ

স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরে এসএসসি পাসে চাকরির সুযোগ

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর। প্রতিষ্ঠানটিতে ৭টি পদে ৩৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

১. পদের নাম: স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর

পদ সংখ্যা: ৬টি।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমান ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। সাঁটলিপিতে প্রতি মিনিটে ইংরেজি-৮০ শব্দ বাংলায় ৫০ শব্দ। কম্পিউটার মুদ্রাক্ষর প্রতি মিনিটে ইংরেজি-৩০ শব্দ, বাংলায়-২৫ শব্দ। বেতন: (১১০০০-২৬৫৯০ টাকা) গ্রেড-১৩

 

২. পদের নাম: সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর

পদ সংখ্যা: ৪টি।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমান ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। সাঁটলিপিতে প্রতি মিনিটে ইংরেজি-৭০ শব্দ বাংলায়-৪৫ শব্দ। কম্পিউটার মুদ্রাক্ষর প্রতি মিনিটে ইংরেজি-৩০ শব্দ, বাংলায়-২৫ শব্দ। বেতন: (১০২০০-২৪৬৮০ টাকা) গ্রেড-১৪

 

 

৩. পদের নাম: সহকারী লাইব্রেরীয়ান

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা: সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থাগার বিজ্ঞানে স্নাতক ডিগ্রি বা স্বীকৃত প্রতিষ্ঠান হতে গ্রন্থাগার বিজ্ঞানে ডিপ্লোমা। কম্পিউটার এমএস অফিস ইউনিকোড ও বেসিক ডাটাবেজ পরিচালনায় প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষতাসম্পন্ন।

বেতন: (১০২০০-২৪৬৮০ টাকা) গ্রেড-১৪

 

৪. পদের নাম: হিসাব রক্ষক

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রি।

বেতন: (১০২০০-২৪৬৮০ টাকা) গ্রেড-১৪

 

৫. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

পদ সংখ্যা: ৩টি।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে ইংরেজি ২০ শব্দ, বাংলায়-২০ শব্দ।

বেতন: (৯৩০০-২২৪৯০ টাকা) গ্রেড-১৬

 

৬.পদের নাম: স্টোর কিপার

পদ সংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার এমএস অফিস ইউনিকোড ও বেসিক ডাটাবেজ পরিচালনায় প্রশিক্ষণপ্রাপ্ত ও দক্ষতাসম্পন্ন।

বেতন: (৯৩০০-২২৪৯০ টাকা) গ্রেড-১৬

 

৭. পদের নাম: অফিস সহায়ক পদ সংখ্যা: ২১টি। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

আবেদনের ওয়েবসাইট : http://dgmeded.teletalk.com.bd/

আবেদন শুরু : ২৩ জুলাই ২০২৩।

আবেদনের শেষ সময়: ১৪ আগস্ট ২০২৩।

বিজ্ঞপ্তি দেখতে এখোনে ক্লিক করুন

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন