বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আজ পরীমনির ছেলে রাজ্যর জন্মদিন, আসবেন কি রাজ?

আজ পরীমনির ছেলে রাজ্যর জন্মদিন, আসবেন কি রাজ?

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ঢালিউডের তারকা দম্পতি অভিনেতা শরীফুল রাজ ও পরীমনি দম্পতির একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের জন্মদিন আজ। দিনটি ঘিরে বেশ আয়োজন করেছেন বলে পরিমনি সংবাদ মাধ্যমগুলোকে এমনটাই জানিয়েছেন। এদিকে রাজ ও পরীমনি দম্পতির সংসারে দাম্পত্য কলহ চলছে। বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন দু’জন।
ছেলে রাজ্যর জন্মদিনের আয়োজনে আসবেন কি রাজ?

 

এর আগে পরীমনি জানান, বাসায় সাত দিন ধরে উৎসব চলছে। খুব আনন্দে সময় কাটছে। সবাই মিলে ভীষণ মজা করছি। কী যে ভালো লাগছে!

 

তাছাড়া জন্মদিনকে উপলক্ষ্যে বাসায় আত্মীয় স্বজন এসেছেন জানিয়ে পরী বলেন, নানু তো আছেনই। এছাড়া নানুর সম্পর্কের সব আত্নীয় এখন আমার বাসায়। অনেকদিন পর আমরা একত্রিত হয়েছি। শুধু মাত্র ছেলের জন্মদিনকে কেন্দ্র করে।

 

তবে জন্মদিনে উপহারের বিষয়টি সারপ্রাইজ রাখতে চেয়েছেন পরিমনি। কিছু সময় অপেক্ষা করতে হবে এমনটাই বললেন তিনি। পরীর কথায় কত কিছুই তো করেছি। কিছুটা সারপ্রাইজ থাকুক। এটুকু বলতে চাই, ছেলের জন্য দীর্ঘ চিঠি লিখেছি। আজ চিঠি পড়ে শোনানো হবে। ছেলে বড় হয়ে দেখুক ওর জন্য কত কী করেছি! দিনটি স্মরণীয় করতেই এমন আয়োজন।

 

ছেলেকে লেখা চিঠির বিষয়ে পরীমনি বলেন, যখন জেলে ছিলাম তখন নানু একটি চিঠি লিখেছিলেন। আমিও নানুকে লিখেছিলাম। ওটাই ছিল সর্বশেষ চিঠি লেখা। এবার লিখলাম ছেলের জন্য।

 

পরীর পদ্মর জন্মদিনের আজকের আয়োজনে পরীমনির সহকর্মী ও কাছের মানুষজন নিমন্ত্রণ পেয়েছেন। এছাড়া তার নানুর পরিবারের সবাইকে নিমন্ত্রণ করা হয়েছে। কাছে দূরের সবাই এবং ভক্তরাও রাজ-পরীমনির সন্তানের শুভকামনায় জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন