রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল রিকশা আরোহীর

বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল রিকশা আরোহীর

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : রাজধানীর তেজগাঁওয়ে মধ্যরাতে ফাঁকা সড়কে বেপরোয়া প্রাইভেটকারের ধাক্কায় হেমায়েত নামে (৬০) এক রিকশা আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় এক মোটরসাইকেল চালকসহ আরও দুইজন আহত হয়েছেন। নিহত হেমায়েত পিরোজপুরের বাসিন্দা ছিলেন এবং তিনি রাজধানীর মহাখালী সাততলা বস্তিতে থাকতেন। শুক্রবার (১১ আগস্ট) মধ্যরাতে তেজগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই প্রাইভেটকার চালক ফাঁকা রাস্তায় মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। এসময় একটি রিকশা ও মোটরসাইকেলে ধাক্কা দেন তিনি। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় আরোহী হেমায়েতসহ রিকশাচালক ও মোটরসাইকেল চালক গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে মহাখালীর ইউনিভার্সেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেমায়েতকে মৃত ঘোষণা করেন। শনিবার (১২ আগস্ট) বিষয়টি নিশ্চিত করে তেজগাওঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সারোয়ার আলম খান বলেন, গতকাল মধ্যরাতে তেজগাঁও সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় রিকশা আরোহী হেমায়েত মারা যান। এছাড়া আরও দুইজন আহত হন। নিহত হেমায়েতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। এর ভেতর মদের বোতল পাওয়া গেছে। আমাদের ধারণা চালক মদ্যপ অবস্থায় ছিলেন। তবে চালককে ধরা যায়নি। যেহেতু গাড়ির নম্বর আছে, তাকে ধরার চেষ্টা চলছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন