সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পাঁচবিবিতে পরিবেশ রক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি

পাঁচবিবিতে পরিবেশ রক্ষায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি
জয়পুরহাট প্রতিনিধি: অনাবৃষ্টি ও তীব্র তাপদাহে প্রাকৃতিক পরিবেশ যখন উত্তপ্ত ঠিক সেই মুহূর্তে পরিবেশের ভারসাম্য রক্ষায় এগিয়ে এলো পাঁচবিবি উপজেলা ছাত্রলীগের একঝাঁক তরুণ উদীয়মান নেতা।
সৌন্দর্য্য বর্ধন ও গ্রীণ হাউজের প্রভাব থেকে প্রাণিকূলকে রক্ষা করতে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ছাত্রলীগ বিভিন্ন সড়কের পাশে বৃক্ষ রোপন কর্মসুচী গ্রহন করে।
 গত শনিবার বিকেলে উপজেলার নওদা ও বাগজানা এলাকায় বিভিন্ন প্রজাতির ৫’’শতাধিক গাছের চারা রোপন করে তারা। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আকরাম হোসেন তালুকদার ও সাধারন সম্পাদক পলাশ কুমার ঘোষ যৌথভাবে এ বৃক্ষ রোপন কর্মসুচীর শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাফিজ হোসেন, যুগ্ন-সম্পাদক জহুরুল ইসলাম, অন্যতম সদস্য মোঃ রাফি হোসেন, বাগজানা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মোঃ রাশিদুল ইসলাম, বালিঘাটা ইউপি ছাত্রলীগের সম্পাদক রিয়াদ হোসেন ও আটাপুর ইউপি ছাত্রলীগ নেতা মেহেদী হোসেন সহ অনেকেই। উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সম্পাদক পলাশ কুমার ঘোষ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশক্রমে আমরা পাঁচবিবি উপজেলা ছাত্রলীগ বৃক্ষ রোপন কর্মসুচী হাতে নিয়েছি। পর্যায়ক্রমে উপজেলার গুরত্বপূর্ন রাস্তার পাশে আমরা গাছের চারা রোপন করব।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন