বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সান্তাহার রেলওয়ে থানার মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ১১ বছর পর র‌্যাবের হাতে আটক

সান্তাহার রেলওয়ে থানার মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী ১১ বছর পর র‌্যাবের হাতে আটক

এএফএম মমতাজুর রহমান  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
দীর্ঘ ১১ বছর পলাতক থাকা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ রায়হান মুন্না প্রাং (৪৫) কে ঢাকা থেকে আটক করেছে র‌্যাব। আটক রায়হান বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে থানার মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী এবং জয়পুরহাট জেলার শান্তিনগর মাছুয়াপল্লি গ্রামের মৃত মাজেদের ছেলে।
বৃহস্পতিবার (২৪ আগষ্ট) সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি জানানো হয়। এর আগে বুধবার ২৩আগষ্ট গভীর রাতে ঢাকা বিমান বন্দর থানা এলাকা থেকে তাকে আটক করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী রায়হান মুন্না নিষিদ্ধ ফেন্সিডিল চোরাচালানের অভিযোগে ২০১২ সালের ২৪ জুন বগুড়া জেলার সান্তাহার রেলওয়ে থানায় একটি মামলা দায়ের হয়। চলতি বছরের গত ৩১ জুলাই জয়পুরহাট জেলার স্পেশাল ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক রায়হান মুন্নাকে যাবজ্জীবন সাজার রায় দেন। এরপর থেকে সে পলাতক ছিল। যাবজ্জীবন সাজা হওয়ার পর থেকে র‌্যাব-০৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা তাকে গ্রেপ্তারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই প্রেেিত গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ ও র‌্যাব-১ এর যৌথ অভিযানে বুধবার গভীর রাত দু’টার দিকে ঢাকা জেলার বিমান বন্দর থানা এলাকা থেকে তাকে আটক করে।
পরবর্তীতে আটক আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন