সোমবার, ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দুই হাজার পিচ নেশাজাতীয় ট্যাবলেট ও ফেনসিডিলসহ সাবেক ইউপি সদস্য আটক 

দুই হাজার পিচ নেশাজাতীয় ট্যাবলেট ও ফেনসিডিলসহ সাবেক ইউপি সদস্য আটক 
মো: আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় দুই হাজার পিচ নেশাজাতীয়  ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ৫০ বোতল ফেয়ারডিলসহ(ফেন্সিডিল) সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন(৫১) ও মিজানুর রহমান(৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার কাজিহাল ইউনিয়নের আখিঘটনা বাজনাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের একটি একটি প্রতিনিধি দল।
আটককৃতরা হলেন কাজিহাল ইউনিয়নের সাবেক সদস্য বাজনাপাড়া গ্রামের মৃত ফারাজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন। আটককৃত অপরজন একই গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে মিজানুর রহমান। এ ঘটনায় বুধবার রাতেই জেলা গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক রওশন সরকার বাদি হয়ে ফুলবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আটককৃতদের বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
মামলার এজাহারসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি প্রতিনিধি দল জানতে পারেন উপজেলার কাজিহাল ইউনিয়নের আখিঘটনা বাজনাপাড়া এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে মাদক কেনাবেচা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি জানতে পেরে দৌঁড়ে পালানোর চেষ্টা করেন ওই দুই মাদক বিক্রেতা। গোয়েন্দা পুলিশ সদস্যরা এসময় ধাওয়া করে তাদের আটক করেন। তাদের দেহ ও বাড়ি তল্লাশি করে দুই হাজার পিচ নেশাজাতীয় ট্যাবলেট ট্যাপেন্ডাডল ও ৫০টি ফেনসিডিলের বোতল(ফেয়ারডিল) জব্দ করেন। যার আনুমানিক মূল্য ৪ লাখ ১০ হাজার টাকা।
এ বিষয়ে গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক রওশন সরকার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। উভয়ে এলাকায় চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে ফুলবাড়ী-বিরামপুর-হাকিমপুর সীমান্তে মাদক পাচার ও বিক্রির কাজে যুক্ত আছেন। তাদের নামে ফুলবাড়ীসহ বিভিন্ন থানায় ৪টি মাদকের মামলা রয়েছে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন