মঙ্গলবার, ২রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শেরপুরে গৃহবধূ হত্যার আসামী আরিফ গ্রেপ্তার

শেরপুরে গৃহবধূ হত্যার আসামী আরিফ গ্রেপ্তার
মুহাম্মদ আবু হেলাল,  শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীতে গৃহবধূ মোছা. রুপালী বেগম(১৮)কে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অপরাধে পলাতক আসামি মো. আরিফ মিয়া (৩০)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।
শনিবার (২৯জুন) দুপুরে তাকে গাজীপুর জেলার গাছা থানার শরীফপুর কোনাবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আরিফ মিয়া নালিতাবাড়ী উপজেলার নলজোড়া এলাকার মো. লুৎফর রহমানের ছেলে।
র‌্যাব-১৪এর কোম্পানী অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে জানান,  নালিতাবাড়ী উপজেলার রাজনগর নিবাসী মো. আব্দুর রশিদ এর মেয়ে মোছা. রুপালী বেগম (১৮)কে প্রায় ৬মাস পূর্বে একই এলাকার পূর্ব রাজনগর গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে মো. রাতুল মিয়া(২৭) এর সাথে বিবাহ হয়। রুপালী বেগমের বাবা রুপালীর সংসারের সুখের কথা চিন্তা করে বিবাহের সময় তার মেয়ে জামাই মো. রাতুল মিয়াকে নগদ এক লক্ষ টাকা সহ সংসারের যাবতীয় আসবাবপত্র প্রদান করে। বিবাহের পর থেকে বিবাদীগণ প্রায় সময় রুপালীকে সংসারের সামান্য কথাবার্তা নিয়া এবং আরও ৫লক্ষ টাকা যৌতুক চেয়ে বিভিন্ন ভাবে জোর জুলুম ও অন্যায় অত্যাচার এবং শারীরিক নির্যাতন করিয়া আসিতেছিল। এমতবস্থায় ২০২৪ সালের ১৪জুন  বিকাল অনুমানিক ৫টার দিকে বিবাদীগণ রুপালীর কাছে  যৌতুক বাবদ ৫লক্ষ টাকা চেয়ে চাপ সৃষ্টি করে। বিবাদীগণের দাবিকৃত যৌতুকের টাকা দিতে রাজি না হওয়ায় রুপালীকে বিবাদীরা অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে। রূপালী বেগম বিবাদীগণকে গালিগালাজ করিতে নিষেধ করলে বিবাদীরা ক্ষিপ্ত হয়ে তাদের হাতে থাকা লাঠি দিয়ে এলোপাথারী ভাবে মারপিট করে। একপর্যায়ে বিবাদীরা রুপালীর  হাত, পা চেপে ধরে গলা চেপে শ্বাশরোধ করে হত্যা করে আসামীরা পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন