বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

হোমনা আদর্শ ও দুলালপুর চন্দ্রমণি উচ্চ বিদ্যালয়একাদশ চ্যাম্পিয়ন

হোমনা আদর্শ ও দুলালপুর চন্দ্রমণি উচ্চ বিদ্যালয়একাদশ চ্যাম্পিয়ন
মো. কামাল হোসেন, হোমনা
 ৫০তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলে হোমনা উপজেলায়  হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় ও দুলালপুর চন্দ্রমণি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। হোমনা উপজেলার  স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে গতকাল মঙ্গলবার হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।
খেলায় ফুটবল (বালক)  হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় একাদশ ২-১ গোলে   কাশিপুর হাসেমিয়া উচ্চ বিদ্যালয় হারিয়ে চ্যাম্পিয়ন  হয় এবং ফুটবল (বালিকা) দুলালপুর চন্দ্রমনি উচ্চ বিদ্যালয় টাইব্রেকারে কামাল স্মৃতি বালিকা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা -২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।  পুরস্কার বিতরন অনুষ্ঠানে উপজেলা  পরিষদ চেয়ারম্যান
রেহেনা বেগমের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার ক্ষেমালিকা চাকমা, ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, ওসি জয়নাল আবেদীন,  উপজেলা পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মন, মাধ্যমিক শিক্ষা অফিসার কানিজ আফরোজ, একাডেমিক সুপারভাইজার রাশেদুল ইসলাম, প্রধান শিক্ষক লুৎফুর রহমান, আমেনা বেগম ও নজরুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক এবং সাংবাদিক নেতৃবৃন্দ এ সময়  উপস্থিত ছিলেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় মোট ২৮ টি পুরস্কার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন