শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

যুবলীগ চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে নড়াইলে বৃক্ষরোপন নড়াইলে যুবলীগ নেতা সরোয়ারের উদ্যোগে বৃক্ষরোপন

যুবলীগ চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে নড়াইলে বৃক্ষরোপন   নড়াইলে যুবলীগ নেতা সরোয়ারের উদ্যোগে বৃক্ষরোপন

ফরহাদ খান, নড়াইল

যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে নড়াইলের নড়াগাতী থানার বাগুডাঙ্গা এলাকায় বৃক্ষরোপন করা হয়েছে। রোববার (২ জুলাই) বিকেলে শামসুল উলম কওমী মাদরাসা ও এতিমখানা চত্বরে বিভিন্ন প্রজাতির ২০০টি গাছ রোপন করা হয়।

যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামী লীগের সদস্য কাজী সরোয়ার হোসেনের উদ্যোগে এ বৃক্ষরোপন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর উত্তর যুবলীগ নেতা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাদিম মাহমুদসহ মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও দলীয় নেতাকর্মীরা।

এছাড়া ওইদিন মাগরিব নামাজ বাদ যুবলীগের চেয়ারম্যান পরশের সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ ও সুষ্ঠু-সুন্দর জীবন কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ রাজনৈতিক মঞ্চের একজন আদর্শবান নেতা। মাননীয় প্রধানমন্ত্রী  রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুখী সমৃদ্ধশালী ‘ডিজিটাল বাংলাদেশ’ ও ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নের মধ্য দিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুবলীগ আজকে মানবিক ধারায় ফিরেছে। দেশের যে কোন সংকটে যুবলীগ মানুষের পাশে থেকে নেতৃত্ব দিচ্ছে। এটা সম্ভব হয়েছে যুবলীগ চেয়ারম্যানের বলিষ্ঠ নেতৃত্বে। আমরা তার আরো সাফল্য কামনা করছি।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর দৌহিত্র ও শেখ ফজলুল হক মণি-আরজু মণির জ্যেষ্ঠ পুত্র শেখ ফজলে শামস্ পরশ ১৯৬৯ সালের ২ জুলাই জন্মগ্রহণ করেন। #

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন