রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পরীর হ্যাটট্রিক ডিভোর্স নাকি আরও বেশি!

পরীর হ্যাটট্রিক ডিভোর্স নাকি আরও বেশি!

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :

ঢাকাই ছবির বহুল আলোচিত দম্পতি শরীফুল রাজ ও পরীমণির সংসার ভেঙে গেছে। রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরী। রীতিমতো টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে পরীর ডিভোর্স। অনেকেই জানতে চাচ্ছেন এ নিয়ে মোট কয়বার ভাঙলো নায়িকার সংসার?

রাজের সাথে বিয়ের আগে পরীর আরও কয়েকটি বিয়ে ও সম্পর্কের কথা কম-বেশি প্রায় সবারই জানা। কিন্তু পরীমণি নিজ থেকে তিনটি সম্পর্কের কথা স্বীকার করেছেন।

পরীমণি প্রথম সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন ২০১৭ সালের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে। এক বিনোদন সাংবাদিকের সাথে প্রেমের পর বাগদানও সারেন পরী। তারা গোপনে বিয়ে করেছেন বলেও খবর চাউর হয়। অবশ্য বিয়ের কথা স্বীকার করেননি তারা। শেষমেশ এক বছরের বেশি টেকেনি তাদের সম্পর্ক।

২০২০ সালের ৯ মার্চ হুট করে অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের অফিসে কাজি ডেকে তার সহকারী কামরুজ্জামান রনিকে মাত্র তিন টাকা দেনমোহরে বিয়ে করে শোরগোল তোলেন পরী। কিন্তু সেই বিয়েও টেকেনি। এরপর ২০২১ সালের ১৭ অক্টোবর চিত্রনায়ক শরীফুল রাজকে গোপনে বিয়ে করেন পরী। মাত্র সাত দিনের পরিচয়ের মাথায় তাদের বিয়ে হয়। গোপন সেই বিয়ের খবর পরী প্রকাশ্যে আনেন ২০২২ সালের জানুয়ারিতে। কিন্তু এই সংসারও টেকাতে ব্যর্থ হলেন নায়িকা।

পরীমণির আরও কয়েকটি বিয়ে ও বিচ্ছেদের কথা শোনা যায়। মিডিয়ায় আসার আগে পরীমণির নাম ছিলো স্মৃতি। ২০১০ সালে স্কুলছাত্রী স্মৃতি তার নানাবাড়িতে একই গ্রামের জাকির হোসেনের ছেলে ইসমাইল হোসেনকে বিয়ে করেছিলেন। দুই বছর পর ভেঙে যায় পরীর প্রথম বিয়ে।

২০১২ সালে কেশবপুরের ফুটবল খেলোয়াড় ফেরদৌস কবীর সৌরভের সাথেও পরীর বিয়ের খবর জানা যায়। কিন্তু সেই বিয়েও টেকেনি।

তাদের বিয়ের কাবিননামা ও কিছু ঘনিষ্ঠ ছবি নিয়ে তোলপাড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। চলচ্চিত্রে কাজ শুরুর আগে দুই বছর নাটকে অভিনয় করেছিলেন পরী। তখন সেতু নামের একজন আলোকচিত্রীর সাথেও পরীর বিয়ের খবর শোনা যায়। সেই সংসার নাকি দুই বছর টিকেছিলো।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন