রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

এবার ‘শক্তিমান’ হচ্ছেন রণবীর সিং!

এবার ‘শক্তিমান’ হচ্ছেন রণবীর সিং!

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল রণবীর সিং-কে নাকি শক্তিমান করা হতে পারে। তবে এবার সেই জল্পনা উসকে দিয়ে তেমনই ইঙ্গিত দিলেন অভিনেতা প্রযোজক টোভিনো থমাস।

টোভিনো থমাস কিছুদিন আগেই ইনস্টাগ্রামে লাইভে হাজির হয়েছিলেন। সেই লাইভ নজরে আসে রণবীর সিং-এর তিনি কমেন্টে ঢুকে লেখন, ‘মুম্বাই থেকে ভালবাসা।’ টোভিনো এই মন্তব্য দেখে রণবীর সিংয়ের প্রশংসা করেন। টোভিনো জানান যে তিনি কীভাবে পরিচালক বাসিল জোসেফের সঙ্গে কথা বলছিলেন। তিনি তাকে জানান, যে রণবীরের সঙ্গে সুন্দর সময় কাটানোর কথা।

এরপর টোভিনো থমাস ছবির নাম খোলসা না করলেও জানান, রণবীর আর বাসিল একসঙ্গে ছবিতে কাজ করছেন, যার শুটিং দ্রুত শুরু হবে। সেখানেও রণবীর আরও একটি মন্তব্য করেন। লেখেন ‘এখানে কে টোভিনো এক্স রণবীর চায়?’ রণবীর লেখেন, ‘আশা করি আমি একদিন তোমার সঙ্গে কাজ করতে পারব। সেটা দারুণ!’

বাসিল জোসেফ নাকি ‘শক্তিমান’ ছবির পরিচালক। আর তাতেই দুই দুই চার করে নিয়ে মনে করা হচ্ছে বাসিল জোসেফের পরিচালনায় শক্তিমান হচ্ছেন রণবীর সিং।

প্রসঙ্গত শক্তিমান’ ছবিটি সনি পিকচার্স এবং মুকেশ খান্নার ভীষ্ম ইন্টারন্যাশনালের সহ প্রযোজনায় তৈরি হবে। এদিকে এর আগে জানা গিয়েছিল, রণবীর সিংকে শক্তিমানে মুখ্য নায়কের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে। রণবীরকে শক্তিমান চরিত্রটি নিয়ে গভীর আগ্রহ দেখিয়েছেন।  এদিকে ফারহান আখতারের ডন-থ্রিতেও নতুন ডন হিসাবে দেখা যেতে চলেছে রণবীর সিংকে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন