শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

প্রভাস-কৃতি অভিনীত ‘আদিপুরুষ’র উন্মাদনা তুঙ্গে!

প্রভাস-কৃতি অভিনীত ‘আদিপুরুষ’র উন্মাদনা তুঙ্গে!

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: জনপ্রিয় অভিনেতা প্রভাস এবং কৃতি শ্যানন অভিনীত প্রতীক্ষিত ছবি আদিপুরুষ আগামী ১৬ জুন মুক্তি পাচ্ছে। আর মাত্র দুদিন বাকি। প্রাথমিক খবর অনুযায়ী, ইতোমধ্যেই ‘আদিপুরুষ’ ছবিটির হিন্দি থ্রি ডি ভার্সনের ২.৮০ কোটি টাকা টিকিট বিক্রি হয়ে গেছে। দিল্লি, মুম্বাইতে ২০০০ টাকা ছুঁলো এক একটি টিকিটের দাম।

 

‘আদিপুরুষ’ ছবিটি নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। সকলেই মুখিয়ে আছে অনন্য কিছুর সাক্ষী থাকার জন্য। আর সেটার রেশ টিকিট বিক্রির ধুম এবং টিকিটের দামের দিকে নজর রাখলেই বোঝা যাবে। ‘পাঠান’ ছবির স্মৃতি ফের যেন উসকে দিচ্ছে এই ছবিও।

 

থ্রি ডি ভার্সনে আগামী ১৬ জুন বিশ্বজুড়ে মুক্তি পাবে এই ছবি। ওম রাউতের এই বিগ বাজেট ছবি আদতে রামায়ণের গল্পের উপর ভিত্তি করে বানানো হয়েছে। এখানে রামচন্দ্রের ভূমিকায় থাকবেন প্রভাস, সীতা হয়েছে কৃতি, সানি সিংকে লক্ষ্মণের চরিত্রে দেখা যাবে। লঙ্কেশ রাবণ হিসেবে পর্দায় ধর দেবেন সাইফ আলি খান এবং হনুমান হয়েছেন দেবদত্ত নাগে।

 

টাইমস নাও-এর রিপোর্ট অনুযায়ী, প্রথম দিনের প্রথম শোয়ের বেশ কিছু টিকিট কিছু কিছু হলে ২০০০ টাকায় বিক্রি হচ্ছে বলে জানা গেছে।

 

দিল্লির পিভিআর ভেগাস লাক্সে ২০০০ সব টিকিট বিক্রি হয়ে গেছে। পিভিআর সিলেক্ট সিটি ওয়াক গোল্ডের ১৮০০ টাকার টিকিটও শেষ। কিছু কিছু জায়গায় অবশ্য ২৫০ টাকাতেও এই ছবির টিকিট বিক্রি হচ্ছে বলে জানা গেছে। কিন্তু সেই হলগুলো অত লাক্সারি হল নয়।

 

মুম্বইয়ের জিও ওয়ার্ল্ড ড্রাইভের মেসন পিভিআর লিভিং রুমে এই ছবির টিকিট ২০০০ টাকায় বিক্রি হচ্ছে। কলকাতা ব্যাঙ্গালুরুর ছবিটাও খানিকটা একই। তবে সেই তুলনায় অনেকটাই কম দামে টিকিট কেনা যাচ্ছে চেন্নাই এবং হায়দ্রাবাদে।

 

প্রাথমিক হিসেব অনুযায়ী জানা যাচ্ছে এই ছবির হিন্দি থ্রি ডি ভার্সনের ২.৮০ কোটি টাকার টিকিট বিক্রি হয়ে গেছে। তেলুগু ভার্সনের ৬৪ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে এই ছবির। অর্থাৎ কম বেশি ৩.৬৫ কোটি টাকার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গেছে ‘আদিপুরুষ’ ছবি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন