শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শাহরুখের রাজত্বে প্রভাসের ‌‌‘দাপট’

শাহরুখের রাজত্বে প্রভাসের ‌‌‘দাপট’

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : গত বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মুক্তি পেয়েছে বলিউড বাদশা শাহরুখ অভিনীত নতুন ছবি ‘ডাঙ্কি’। ঠিক তার একদিন পরই মুক্তি পেল সুপারস্টার প্রভাসের বহুল প্রতীক্ষিত ছবি ‘সালার’!

 

‘বাহুবলী টু’র পর আর হিটের মুখ দেখেননি দক্ষিণী সুপারস্টার প্রভাস। গত কয়েক বছরে তার অভিনীত ‘সাহো’, ‘রাধে শ্যাম’, ‘আদিপুরুষ’ এর মত সিনেমা মুক্তি পেলেও সেগুলো চরম ব্যর্থতার মুখ দেখেছে। তাই এবার প্রভাসের ভাগ্য ফেরাতে এখন একমাত্র ভরসা ‘সালার: পার্ট ওয়ান সিজফায়ার’ ছবিটি।

 

শুক্রবার (২২ ডিসম্বের) ভারতে মুক্তি পাওয়া প্রশান্ত নীলের এই ছবিটিকে অনেকেই মনে করছেন প্রভাসের ক্যারিয়ারের ভাগ্য ফেরানোর কাঠি হিসেবে! কিন্তু একই সময়ে যে শাহরুখের ‘ডাঙ্কি’ চলছে! তাতে কি হোচট খাওয়ার সম্ভাবনা নেই?

 

তবে বাস্তব চিত্র বলছে ভিন্ন কথা। একেতো ‘ডাঙ্কি’ খুব বেশী প্রভাব ফেলতে পারেনি বক্স অফিসে, সেই সঙ্গে মুক্তির প্রথম দিনের প্রথম শো থেকে ‘সালার’ দর্শকদের প্রশংসা পেতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়ায় সেই উচ্ছ্বাস উপড়ে পড়তেও দেখা যাচ্ছে।

 

ইতিমধ্যে ‘অলওয়েজ বলিউড’-এ সালার ছবির ‘ফার্স্ট রিভিউ’ চলে এসেছে। টুইট করে তারা জানিয়েছে, ‘সালার’ এর গল্প দুই বন্ধুর পরস্পরের শত্রুতে পরিণত হওয়া নিয়ে। অ্যাকশনে ভরপুর এ সিনেমায় শিল্পীদের দুর্দান্ত পারফরম্যান্স আর চোখধাঁধানো সিনেমাটোগ্রাফি রয়েছে।

 

প্রভাস এই ছবিতে পুরোপুরি হিংস্র এক রূপে দেখা দিয়েছেন। শারীরিক ও মানসিকভাবে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি। রিভিউতে আরও জানানো হয়েছে, এ সিনেমায় প্রভাসকে হাড় হিম করা অ্যাকশন করতে দেখা যাবে। সব মিলিয়ে সিনেমাটির সুপারহিট হওয়ার সম্ভাবনা অনেক বেশি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন