মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

সেলিব্রেটি ক্রিকেট লিগ নিয়ে কড়া সমালোচনা দীঘির

সেলিব্রেটি ক্রিকেট লিগ নিয়ে কড়া সমালোচনা দীঘির

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে মারামারির ঘটনার জেরে সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল) সাময়িক স্থগিতের ঘোষণা দিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। যা নিয়ে সমালোচনার শেষ নেই।

সিসিএলের এই ঘটনা এখন ‘টক অব দ্য টাউন’-এ পরিণত হয়েছে। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে সমালোচনা যেমন হচ্ছে, তেমনি হাস্যরসেও মজেছে নেটিজেনদের বড় একটা অংশ। যা শোবিজ অঙ্গনের তারকাদের জন্য বিব্রতকর বলে মন্তব্য করছেন অনেক তারকা।

তেমনই একজন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও। তিনি নিজেও একটি দলের হয়ে সিসিএল এর অংশ ছিলেন। তবুও সিসিএল নিয়ে কড়া সমালোচনা করেছেন তিনি। আনলেন কিছু অভিযোগও!

রোববার (০১ অক্টোবর) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমার মুক্তি উপলক্ষে এক অনুষ্ঠানে সিসিএল নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন দীঘি।

দীঘি বলেন, সিসিএল- এ সিনেমার আর্টিস্ট কয়জন আছে, আমাদের বড় পর্দার আর্টিস্ট কয়জন ছিলো? সেলিব্রেটি ক্রিকেট লিগ হওয়া উচিত ছিলো সেলিব্রেটিদের নিয়েই। আমি যাকে দেখবো, তাকেই যেন চিনতে পারি! এখানে যদি ডিওপি, এডিটর, এডি- এরা যদি ঢুকে পড়ে তাহলে তাদের খেলা কেনই বা দেখবে মানুষ?

সিসিএলে বড়পর্দার অভিনয়শিল্পীদের সংখ্যা কম ছিল উল্লেখ করে এই চিত্রনায়িকা বলেন, ‘সিসিএলে দেখেছি ছোট পর্দার অনেক মানুষ। ছোট পর্দার মানুষ থাকা কোনো খারাপ না, তারাও সেলিব্রেটি। কিন্তু বড় পর্দা থেকে মানুষ না নেয়াটা খারাপ। বড় পর্দার মানুষ টিমে থাকলে তাকে বসিয়ে রেখে অন্যান্য মানুষকে খেলানোটা খারাপ।’

দীঘি আরও বলেন, “সামনে এরকম টুর্নামেন্ট হলে আয়োজকদের আরও বেশি দায়িত্বশীল হওয়া উচিত। পুলিশ প্রটেকশান রাখা উচিত এবং সেলিব্রেটি ক্রিকেট লিগ বলতে আমরা যেটা বুঝি, সামনে টুর্নামেন্ট হলে আমি সেখানে আরো বেশি সেলিব্রেটি মুখ দেখতে চাই। কারণ আমার বাবা প্রথমদিন খেলা দেখতে গিয়ে বলেছে, এটা কোনোভাবেই সেলিব্রেটি ক্রিকেট লীগ হতে পারে না।’’

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন