বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ছেলেকে নিয়ে ফুটপাতে শাকিব

ছেলেকে নিয়ে ফুটপাতে শাকিব
বিনোদন ডেস্ক:ঢালিউডের জনপ্রিয় ও অতি আলোচিত তারকা জুটি চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। একসঙ্গে যুক্তরাষ্ট্রে বেশকিছু দর্শনীয় স্থান ভ্রমণের পর এবার কানাডায় অবস্থান করছেন শাকিব-অপু এবং তাদের একমাত্র সন্তান জয়। এরপর বিভিন্ন সময় তাদের একসঙ্গে দেখা গেছে।

এবার যা দেখা গেল তা দেখে অবাক সবাই। যুক্তরাষ্ট্রের রাস্তায় ফুটপাতে থাকা বেঞ্চে চোখ বন্ধ করে শুয়ে আছেন ছেলে জয়। তার পাশেই মাটিতে লম্বা চুল মেলে বসে আছেন তারকা শাকিব। পরনে টি-শার্ট আর শর্টস। ছবি দেখেই স্পষ্ট মিষ্টি রসায়ন চলছে বাবা-ছেলের।

মঙ্গলবার দুপুরে সোশ্যাল মিডিয়া ফেসবুক-ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবিটি পোস্ট করেন শাকিব। ক্যাপশনে লেখেন, আমার বাবাটার সঙ্গে প্রথম ইউএস ট্যুর। আর ছবিতে বাবা-ছেলের এমন মিষ্টি রসায়ন দেখে তাতে হুমড়ি খেয়ে পড়ে নেটিজেনরা।

সোশ্যালে ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। সেখানে নেটিজেনদের একাংশের ধারণা, ছবিটি তুলেছেন অপু বিশ্বাস। তাদের মতে, বাবার কাছে সন্তান হচ্ছে পৃথিবীর দামি জিনিস। আর সেটি মনে করিয়ে দিলেন নায়ক শাকিব।

সম্প্রতি তাদের একসঙ্গে ঘোরাঘুরির ব্যাপারে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অপু বিশ্বাস। তিনি বলেন, বেশ ভালোই সময় কাটছে তাদের। জয় অনেক বেশি মজা করছে। যুক্তরাষ্ট্রে জয়ের প্রথম আসা।

এ নায়িকা জানান, ছেলে জয়কে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরতে যাচ্ছে শাকিব। শপিংমলে ঘুরছে। তারকা বাবার পকেট ফতুর করছে। শপিংমলে গিয়ে যে জিনিসিই পছন্দ হয় সেটিই নিচ্ছে জয়। আর তার বাবাও ছেলের পছন্দের সব জিনিস কিনে দিচ্ছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন