শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

বিয়ের খবর প্রকাশ্যে আনলেন অভিনেত্রী তাসনিয়া ফারিন

বিয়ের খবর প্রকাশ্যে আনলেন অভিনেত্রী তাসনিয়া ফারিন

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : অবশেষে বিয়ের খবর প্রকাশ্যে আনলেন তাসনিয়া ফারিন। আজ সোমবার (১৪ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেত্রী। তার স্বামীর নাম শেখ রেজওয়ান। তিনি বিদেশে কর্মরত রয়েছেন।

 

এর আগেও একবার ফারিনের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। নাম প্রকাশ না করার শর্তে এক নির্মাতা জানান, ফারিন এবং তার কাজিন বিয়ে করেছেন প্রায় ৬ মাস হলো। বিয়ের পর তারা মালদ্বীপ যায় হানিমুনে। তবে বিষয়টি নিয়ে ফারিনকে প্রশ্ন করা হলে তিনি গণমাধ্যমকর্মীর সঙ্গে খারাপ আচরণ করেন। তিনি বিয়ের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন।

এদিকে, আজ বিয়ের খবর প্রকাশ্যে এনে ফারিন জানান, গত ১১ আগস্ট বিয়ে করেছেন তিনি। সামাজিক মাধ্যমে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সাড়ে আট বছরের সম্পর্কের পর ১১ আগস্ট আমরা অফিশিয়ালি একত্রে হবার সিদ্ধান্ত নিয়েছি। ’

 

অভিনেত্রী নিজের স্বামীকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘আমরা কলেজে পড়ার সময় প্রেমে পড়েছিলাম। প্রথম ক্যামেরার সামনে আসার আগে তুমি ছিলে আমার জন্য ছায়ার মতো। আমার কাজের সাথে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সর্বদা আমাকে অনুপ্রাণিত করে এবং আমাকে সমর্থন জুগিয়েছো। আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে। এটা এখনও অবাস্তব মনে হয় যে আমি এমন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন লালন করব। ’

 

অভিনেত্রী আরও জানিয়েছেন, ঘনিষ্ঠ পরিবার পরিবেষ্টিত একটি অনাড়ম্বর অনুষ্ঠানে তাদের আকদ হয়েছে। তার স্বামী বর্তমানে বিদেশে কর্মরত রয়েছেন। তিনি আবার দেশে ফিরে এলে ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীদের সাথে আনুষ্ঠানিকভাবে বিয়ে উদযাপন করবেন এই জুটি। ভক্ত অনুরাগীদের কাছে দোয়াও চেয়েছেন ফারিন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন