রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

স্বস্তিকার প্রতিযোগী শ্রীলেখা!

স্বস্তিকার প্রতিযোগী শ্রীলেখা!

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :  টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের পোস্ট করা একটি ভিডিও ঘিরে শুরু হয়েছে তুমুল আলোচনা। ভক্তদের অনেকেই সেই ভিডিওতে শ্রীলেখাকে দেখে আরেক অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের প্রতিযোগী বানিয়ে দিচ্ছেন।

সাদা পর্দা দিয়ে ঘেরা চারিদিক। বাড়িতেই শাড়ি পরে সেজেগুজে রিল ভিডিও পোস্ট করলেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রী ফিরে গেলেন ৫৬ বছর আগে। ১৯৬৭ সালের সেই বিখ্যাত ছবি ‘জুয়েল থিফ’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দেব আনন্দ এবং বৈজয়ন্তীমালা। সেই ছবির বিখ্যাত গান ‘হোটো মেঁ অ্যাইসি বাত’। গানটি গেয়েছিলেন ভূপিন্দর সিংহ, লতা মঙ্গেশকর। সেই গানেই ঠোঁট মেলালেন শ্রীলেখা। ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভিডিও। হালকা খয়েরি শাড়ির সঙ্গে মানানসই মেকআপ করে, দু’দিকে খোঁপা করে, কানের দুল, গাঢ় রঙের লিপস্টিক পরে দেখা গেল অভিনেত্রীকে। ভিডিও পোস্ট করে শ্রীলেখা লেখেন, “ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড।”

সাধারণত খুব যে রিল ভিডিও তৈরি করেন শ্রীলেখা তেমনটা নয়। যদিও ফেসবুকে খুবই সক্রিয় অভিনেত্রী। কিন্তু ইনস্টাগ্রামে সচরাচর ভিডিও পোস্ট করতে দেখা যায় না। তাই অভিনেত্রীর এই ভিডিও দেখে অবাক অনেকেই।

তুলনাও শুরু হয়েছে রীতিমতো। ভিডিওর মন্তব্য বক্স ভরে গিয়েছে। তারই মধ্যে এক জন লিখেছেন, “বাজারে স্বস্তিকা মুখোপাধ্যায়ের প্রতিযোগী একটাই।” এই মন্তব্যের উত্তরে আরও বেশ কিছু মন্তব্য দেখা গিয়েছে। অনেকেই লিখেছেন, “ঠিক।” সত্যিই কি স্বস্তিকার সঙ্গে প্রতিযোগিতা করতে পারবেন শ্রীলেখা?

বেশ অনেক দিন হলো ‘পারিয়া’ ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। নতুন কিছু শুরু করার খবর এখনও শোনা যায়নি। তবে নিজের মতো করে ছবি তৈরির ইচ্ছা শ্রীলেখার। সঠিক প্রযোজক পেলেই শুরু করবেন পরিচালনার কাজ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন