শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লাইভে এসে চমক দিলেন অঙ্কুশ, বললেন ‘সিনেমা হল স্টেডিয়াম হয়ে যাবে!’

লাইভে এসে চমক দিলেন অঙ্কুশ, বললেন ‘সিনেমা হল স্টেডিয়াম হয়ে যাবে!’

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : টালিউডের অভিনেতা অঙ্কুশ হাজরা শুক্রবার সকালে হঠাৎ ইনস্টাগ্রামে লাইভে এসে সবাইকে চমকে দিয়েছেন। লাইভে তিনি বলেন, এবারের মহালয়ায় সবার জন্য রয়েছে দারুণ সারপ্রাইজ। ‘আগামীবছর সিনেমা হল, স্টেডিয়াম হয়ে যাবে!’ পরে একটি ছোট্ট ভিডিও পোস্ট করেন এই অভিনেতা। তবে এর বেশি কিছু ফাঁস করতে চাইলেন না অঙ্কুশ।

সূত্র জানায়, মহালয়ার দিন হয়তো নতুন ছবি ‘মির্জা’র প্রথম ঝলক আনতে যাচ্ছেন তিনি। এদিকে গতবছর অঙ্কুশ হাজরা মোশন পিকচারস খুলে ১৫ আগস্ট ‘মির্জা’র ঘোষণা দিয়েছিলেন। সেই ছবিরসহ প্রযোজক ছিলেন রক্তিম চ্যাটার্জি। তবে তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উঠার পর বিস্ফোরক মন্তব্য করেছিলেন অঙ্কুশ। তখন তিনি বলন, আমি কিছু কিছু মানুষের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। কারণ আমি মনে করি তাদের চোখের পানির কারণ কিছুটা আমিও। আমি ও আমার প্রযোজনা সংস্থা যে মানুষটির (সহপ্রযোজক) সঙ্গে যুক্ত হয়েছিল তার ব্যাকগ্রাউন্ড, মানসিকতা, উদ্দেশ্য সঠিকভাবে না জেনেই তাকে সেই জায়গা দিয়ে ফেলেছিলাম। যার সে বিন্দুমাত্র যোগ্যতা রাখে না।

অঙ্কুশের আরও বলেছিলেন, আজ সে কারণে অনেক নতুন ছেলেমেয়েরা তাকে বিশ্বাস করে নিজের চোখের পানি ফেলছে। আমি নিজে ছোট্ট একটি জায়গা থেকে বড় স্বপ্ন নিয়ে এসেছিলাম নায়ক হবো বলে। পরিবারের যেখানে কেউই এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত না। আমার সফর বেশ কঠিন ছিল। তাই এই স্বপ্নের দাম আমি বুঝি। আর সেই স্বপ্ন নিয়ে খেলা করার অধিকার কারো নেই। আমি সিদ্ধান্ত নিয়েছি এরপর আর কারোর স্বপ্ন নিয়ে যদি সে ছেলেখেলা করে আমি কড়া পদক্ষেপ নেব। অপরদিকে রক্তিম চ্যাটার্জির বিরুদ্ধে এর আগেও ইন্ডাস্ট্রির অনেকে অভিযোগ তুলেছেন। নামপ্রকাশে অনিচ্ছুক অনেকে তার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগও করেছেন। যদিও রক্তিম সামাজিক মাধ্যমে পোস্ট করে জবাব দিয়েছিলেন, “আমার চুপ থাকাটা দুর্বলতা নয়।”

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন