বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

বিরুষ্কা-ভিক্যাট নয়, কোন তারকা দম্পতির বিয়ের ছবিতে বেশি লাইক?

বিরুষ্কা-ভিক্যাট নয়, কোন তারকা দম্পতির বিয়ের ছবিতে বেশি লাইক?

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :   বিরুষ্কা (বিরাট-আনুশকা), রালিয়া (রনবীর-আলিয়া) কিংবা ভিক্যাট (ভিকি-ক্যাটরিনা) তাদের বিয়ের আসর নিয়ে কম চর্চা হয়নি। এছাড়া বলি পাড়ায় তারকা দম্পতিদের বিয়ের আয়োজনে থাকে রাজকীয়ভাব। কোন তারকা দম্পতির বিয়ের ছবিতে সবচেয়ে বেশি লাইক দিয়েছেন সাধারণ মানুষ?

এই প্রশ্নটি অনেকের মনে—তবে তালিকায় নেই বিরুষ্কা-ভিক্যাটের মতো তারকারা।

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ে করেছেন ভারতের জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। তারা ছবির পোস্ট করার পর সে সময় ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক করা পোস্টগুলোর মধ্যে একটি ছিল। তাদের বিয়ের ছবিতে বর্তমানে ৪.৪ মিলিয়নের বেশি লাইক রয়েছে।

এছাড়া ২০১৮ সালের ১৪ নভেম্বর রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের ছবি নিয়েও কম হইচই হয়নি। ইনস্টাগ্রামে ৬.৪ মিলিয়ন লাইক রয়েছে সেই ঝমকালো ছবিগুলোর।

২০১৮ সালের ১ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের ছবি পোস্ট করার পরেই হলিউড থেকে বলিউডে আলোড়ন পড়ে যায়। এখন সেই ছবিতে লাইক রয়েছে ৫.৪ মিলিয়ন।

২০২২ সালের ৯ ডিসেম্বর ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের হাই প্রোফাইল বিয়ের পর প্রথমবার যুগলকে একসঙ্গে দেখতে পান ভক্তরা। সেই ছবিগুলো নিয়েও হইচই পড়ে যায়। সেই ছবিগুলোতে এখন লাইক আছে ১১.২ মিলিয়ন। এর চার মাসের মধ্যেই ২০২৩ সালের ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। নবদম্পতি হিসেবে প্রথম ছবিগুলোতে লাইক রয়েছে ১১.৩ মিলিয়ন।
সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। ছবি- সংগৃহীত

তবে সবাইকে অবাক করে যে দম্পতির বিয়ের ছবিতে সবচেয়ে বেশি লাইক পড়েছে, তারা হলেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। শেরশাহ সিনেমার নায়ক নায়িকার বিয়ের ছবিতে এই মুহূর্তে লাইক রয়েছে ১৬.৫ মিলিয়ন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন