বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সাফল্যের নিরিখে আলিয়ার থেকে পিছিয়ে রণবীর

সাফল্যের নিরিখে আলিয়ার থেকে পিছিয়ে রণবীর

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক :   গত কয়েক বছরে হিট ছবির সংখ্যা হাতেগোনা রণবীর কাপুরের। অভিনয় তিনি খারাপ করেন না বটে, তবে তার বেশির ভাগ ছবিই বক্স অফিস ব্যবসায় তেমনভাবে প্রতিফলিত হয় না। অন্যদিকে স্ত্রী আলিয়া ভাট বলিউডে জমি শক্ত করে পা রেখেছেন হলিউডেও। সাফল্যের নিরিখে বেশ পিছিয়েই পড়েছেন রণবীর।

তবে গত বছর ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান– শিবা’ ও চলতি বছরে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির সাফল্যের সৌজন্যে বক্স অফিসে কিছুটা হলেও প্রতিষ্ঠিত হয়েছেন রণবীর। এ বার পালা ‘অ্যানিম্যাল’র। আগামী ডিসেম্বরে মুক্তি পেতে চলেছে ‘কবীর সিংহ’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির প্রচার ঝলক। প্রচার ঝলক দেখে মিশ্র প্রতিক্রিয়া দর্শকের। বক্স অফিসে কেমন ফল করবে ‘অ্যানিম্যাল’? তা নিয়ে এখনই ভবিষ্যদ্বাণী করা না গেলেও নিজের আখের মোটামুটি গুছিয়ে রেখেছেন রণবীর। কীভাবে?

‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান– শিবা’ ও চলতি বছরে ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর সাফল্যের পর নিজের পারিশ্রমিক বাড়িয়ে ৭০ কোটি করেছিলেন রণবীর। ‘অ্যানিম্যাল’র জন্য নাকি ৭০ কোটি টাকা পারিশ্রমিক নেননি তারকা। তার প্রায় অর্ধেক টাকাতেই নাকি কাজ করেছেন তিনি। পারিশ্রমিক হিসেবে ৩০-৩৫ কোটি টাকা নিলেও ছবির পরে নাকি শাহরুখ খানের মতোই লভ্যাংশের দাবি রেখেছেন রণবীর। অর্থাৎ, ছবি বক্স অফিসে সাফল্য পেলে সেই লভ্যাংশের কিছুটা পাবেন তিনি। তা হলে রণবীরের পারিশ্রমিকের বাকি টাকা গেল কোথায়?

শোনা যাচ্ছে, রণবীর ৩০-৩৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে বাকি টাকা ছবির পোস্ট-প্রোডাকশন ও ভিএফএক্সের কাজে লাগানোর আর্জি রেখেছেন। প্রচার ঝলক থেকেই স্পষ্ট, ভায়োলেন্সে ভরপুর একটি ছবি হতে চলেছে ‘অ্যানিম্যাল’। সেই ছবি যাতে নিখুঁত ভাবে পরিবেশন করা যায় দর্শকের কাছে, তা নিশ্চিত করতে চান রণবীর। সে কথা ভেবেই নাকি এই পদক্ষেপ তারকার। এই ছবিতে রাশ্মিকা মান্দানার সঙ্গে জুটি বেঁধেছেন রণবীর। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনিল কাপুর ও ববি দেওল। আগামী ১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘অ্যানিম্যাল’।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন