বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ও.সি‘র আশ্বস্থতায় অবরোধ কর্মসূচি স্থগিত আটোয়ারীতে সয়নের খুনীদের গ্রেফতারের দাবীতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ

ও.সি‘র আশ্বস্থতায় অবরোধ কর্মসূচি স্থগিত  আটোয়ারীতে সয়নের খুনীদের গ্রেফতারের দাবীতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ

আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা:  পঞ্চগড়ের আটোয়ারীর আলোচিত সামিউল ইসলাম সয়নের (২৬) খুনীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে এবার রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছেন বন্ধুমহল সহ পরিবারের সদস্যরা। গতকাল মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের সামনে আটোয়ারী-ঠাকুরগাঁও সড়কে এই অবরোধ কর্মসুচি পালন করা হয়। এসময় সয়নকে হত্যাকারী মুন্না সহ সংশ্লিষ্ট খুনীদের দ্রুত গ্রেফতারের দাবীতে বক্তব্য রাখেন সয়নের বাবা মোঃ রবিউল কবির রবি, মা সেলিনা আকতার, বড় ভাই নয়ন, ছোটভাই সুজন, শয়নের বন্ধু লাবিব, সুমন, মাসুদ পারভেজ, লিয়ন, সাইদুর, শুভ, রাব্বু, ফারুক, শাওন প্রমুখ।

এসময় আটোয়ারী থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মুসা মিঞা ঘটনাস্থলে উপস্থিত হয়ে অনতি বিলম্বে খুনীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার ব্যাপারে আশ্বস্ত করলে আন্দোলনকারীরা অবরোধ কর্মসুচি স্থগিত করে ঘরে ফিরে যান।
উল্লেখ যে, ২৪ দিন পূর্বে ৬ সেপ্টেম্বর বিকেলে সয়নের পুর্ব পরিচিত বন্ধু পাওনা টাকা নিতে ঠাকুরগাঁও জগন্নাথপুর আদর্শ কলোনীর বাসিন্দা আঃ রউফ এর পুত্র মুন্না সহ দুইজন মোটর সাইকেল নিয়ে উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আসে। সেখান থেকে তারা সয়নকে মোটরসাইকেলে তুলে ঠাকুরগাও অভিমুখে রওয়ানা দেয়। পরে আটোয়ারী পল্লীবিদ্যুৎ মোড় এলাকার জনৈক ইব্রাহিম আলীর বাড়ীর সামনের পাঁকা রাস্তা থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। ৮ সেপ্টেম্বর রাতে সয়ন রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন। ওই দিন সয়নের লাশ দাফন করে সন্ধ্যায় নিহতের মা সেলিনা আকতার বাদী হয়ে এক খুনীর নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। ১১ সেপ্টেম্বর খুনীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসুচি পালন করে এলাকাবাসী।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন