রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

ঘোড়াঘাটে মোটরসাইকেলে ফেনসিডিল পাচারের সময় তিন মামলার আসামি গ্রেপ্তার

ঘোড়াঘাটে মোটরসাইকেলে ফেনসিডিল পাচারের সময় তিন মামলার আসামি গ্রেপ্তার

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ   দিনাজপুরের ঘোড়াঘাটে মোটরসাইকেলে করে ফেনসিডিল পাচারের সময় দুই জন কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৩ অক্টোবর) সন্ধ্যা ৬টায় উপজেলার ডুগডুগি বাজার এলাকা থেকে ২০ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, দিনাজপুর হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেব পুরের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে রবিউল ইসলাম (৩২) ও জাফর আলীর ছেলে তানভীর (২৫)।গ্রেপ্তারকৃত রবিউলের নামে এর আগেও বগুড়া সদর,বগুড়া শিবগঞ্জ ও হাকিমপুর থানায় একটি করে মাদক মামলা আছে। যা এখনো আদালতে বিচারাধীন।

মামলার এজাহার থেকে জানা যায়, হাকিমপুর থেকে মোটরসাইকেলে করে গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানার উদ্দেশ্যে মাদক বহন করে আসছে এমন খবর পায় থানা পুলিশ। পরে উপজেলার ডুগডুগি বাজার এলাকায় উপ-পরিদর্শক অসীম কুমার মদক ও ফেরদৌস আলী সহ পুলিশের একটি দল সন্দেহভাজন মোটরসাইকেলটির গতিরোধ করে সীটের নীচ থেকে ২০ বোতল মাদকদ্রব্য ফেনসিডিসহ ওই দুইজন কে গ্রেপ্তার করা হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এবিষয়ে একটি মাদক মামলা রুজু হয়েছে। ফেনসিডিল বহনে ব্যবহিত মোটরসাইকেলটি জব্দ করে আজ বুধবার আটক দুই জনকে আদালত পাঠানো হয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন