বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

আদালতে সাক্ষ্য দিতে যাননি শাকিব খান

আদালতে সাক্ষ্য দিতে যাননি শাকিব খান

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে দায়ের করা মামলায় সাক্ষ্যগ্রহণের দ্বিতীয় বারের মতো অসুস্থতা দেখিয়ে আদালতে উপস্থিত হননি চিত্রনায়ক শাকিব খান।

 

বৃহস্পতিবার (৫ অক্টোবর) ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হাফসা ঝুমার আদালতে এ মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল।

এদিন শাকিব খান অসুস্থতার কারণ দেখিয়ে আদালতে না এসে তার আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেন। পরে আদালত এই মামলার সাক্ষ্যগ্রহণের জন্য আগামী বছরের ১৫ জানুয়ারি দিন ধার্য করেন।
বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাকিব খানের আইনজীবী খায়রুল হাসান।

 

এর আগে, এ বছরের ৫ জুলাই ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হাফসা ঝুমা প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ৯ আগস্ট দিন ধার্য করেন। ওই দিন প্রযোজক নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেন। তবে ব্যস্ততা দেখিয়ে সেদিন প্রথমবারের মতো আদালতে সাক্ষ্য দিতে উপস্থিত হননি তিনি।

 

প্রসঙ্গত, ব্ল্যাকমেল করে চাঁদা দাবির অভিযোগে এ বছরের ২৩ মার্চ প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন শাকিব খান। এর অভিযুক্তের দেশত্যাগে নিষেধাজ্ঞারও আবেদন করেন তিনি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন