সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

পার্বতীপুরে শিক্ষার্থীদের মাঝে ২০ হাজার কলম বিতরন

পার্বতীপুরে শিক্ষার্থীদের মাঝে ২০ হাজার কলম বিতরন

সোহেল সানী:
দিনাজপুরের পার্বতীপুর পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে ২০ হাজার কলম বিতরন করা হয়েছে। আজ রবিবার দুপুরে পার্বতীপুর পৌরসভার ৭টি কলেজে চলতি শিক্ষাবর্ষের কাস শুরুর প্রথম দিনে এসব শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের হাতে দুটি করে কলম তুলে দেন পার্বতীপুর পৌর মেয়র মো: আমজাদ হোসেন। এ সময় পার্বতীপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান, পার্বতীপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আহছান হাবীব, পার্বতীপুর আদর্শ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: আব্দুর রশিদ, পার্বতীপুর মহিলা ডিগ্রী কলেজ অধ্যক্ষ দীপেশ চন্দ্র রায় সিংহ ও পার্বতীপুর টেশনিক্যাল এন্ড এগ্রিক্যালচার কলেজ অধ্যক্ষ কাজী কাহাফুল ওয়ারা সালামীসহ অনেকে উপস্থিত ছিলেন।
বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির পার্বতীপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক ও বিশিষ্ট পুস্তক ব্যবসায়ী বই মেলা’র স্বতাধিকারী মো: লিয়াকত আলীর সহযোগিতায় কর্মসুচির প্রথম দিনে ২০ হাজার কলম বিতরন করা হয়। উদ্যোগক্তারা জানান, পার্বতীপুর উপজেলার ২০৮টি প্রথমিক স্কুল, ৭৪টি মাধ্যমিক বিদ্যালয়, ৪৪টি মাদ্রাসা, ১৬টি কলেজ ও ৫০টি কিন্ডার গার্টেন স্কুলের প্রতিটিতে সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের কে পর্যাক্রমে দুটি করে কলম প্রদান করা হবে।
পার্বতীপুর পৌরসভার মেয়র মো: আমজাদ হোসেন বলেন, এলাকার ধনাঢ্য ব্যক্তিরা এভাবে শিক্ষার্থীদের নানা শিক্ষা উপকরন দিয়ে সহযোগিতা করলে বিশেষ করে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীরা খুবই উপকৃত হতো।

 

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন