শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

টস জিতে ভারতকে ফিল্ডিংয়ে পাঠাল আফগানিস্তান

টস জিতে ভারতকে ফিল্ডিংয়ে পাঠাল আফগানিস্তান

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক ভারতের মুখোমুখি হয়েছে আফগানিস্তান। জয়ের সন্ধানে থাকা আফগানরা এবার ওয়ানডে র‍্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা ভারতের মুখোমুখি। দিল্লির অরুণ জেটলির ব্যাটিং পিচে শুরুতেই ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন আফগান অধিনায়ক হাসমতউল্লাহ শহিদি।

ভারতের বিপক্ষে এই ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়েই নামছে আফগানিস্তান। বিপরীতে ভারত দলে আছে এক পরিবর্তন। অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের পরিবর্তে দলে এসেছেন পেস বোলিং অলরাউন্ডার শার্দুল ঠাকুর। এবারের বিশ্বকাপে অরুণ জেটলির এই পিচে দক্ষিণ আফ্রিকা এবং শ্রীলঙ্কার ম্যাচে প্রায় সাড়ে সাতশ রান হয়েছে। পিচ রিপোর্ট বলছে, আজকের ম্যাচেও তেমন রানের উৎসব হতে পারে। ছোট বাউন্ডারির সুবিধা কাজে লাগাতে পারলে, বড় স্কোর করা সম্ভব এই মাঠে। ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষাণ, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, কুলদ্বীপ যাদব, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ।

আফগানিস্তান একাদশ: রহমানউল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহীদি (অধিনায়ক), মোহাম্মদ নবী, নজিবুল্লাহ জাদরান, আজমতউল্লাহ ওমরজাই, রশিদ খান, মুজিব-উর-রহমান, নাভিন-উল-হক ও ফজলহক ফারুকি।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন