শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

ইউনাইটেডকে আটকে দিল টটেনহ্যাম

ইউনাইটেডকে আটকে দিল টটেনহ্যাম

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : আগের ম্যাচে নিউক্যাসেল ইউনাইটেডের কাছে ১৯ মিনিটে ৫ গোল হজম করেছিল টটেনহ্যাম হটস্পার। চার দিন পর সেই দলই দুই গোলে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়াল। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকা ম্যানইউ তাতে পয়েন্ট হারাল।

 

বৃহস্পতিবার প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে ২-২ গোলে স্বাগতিকদের সঙ্গে ড্র করেছে ইউনাইটেড। ২ পয়েন্ট হারিয়ে নিউক্যাসেলকে (৬২) হারিয়ে সেরা তিনে ওঠা হলো না তাদের। ৩১ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে চারে এরিক টেন হ্যাগের দল। দুই ম্যাচ বেশি খেলে ৫৪ পয়েন্ট নিয়ে অ্যাস্টন ভিলাকে টপকে পাঁচে টটেনহ্যাম। জ্যাডন সানচো ও মার্কাস র‌্যাশফোর্ডের গোলে প্রথমার্ধের নিয়ন্ত্রণ ছিল ম্যানইউর হাতে।

দ্বিতীয়ার্ধের শুরুতে পেদ্রো পোরোর জাদুতে ব্যবধান কমায় স্পাররা। সন হিউং মিনের শেষ দিকের গোলে পয়েন্ট ভাগাভাগি করে তারা।

 

সাত মিনিটে র‌্যাশফোর্ডের পাস থেকে বল নিয়ে নিচু ড্রাইভে দূরের পোস্টে ফ্রেসার ফরস্টারকে পরাস্ত করেন সানচো। গোল পেতে মরিয়া ছিল টটেনহ্যাম। কিন্তু ইভান পেরিসিচকে ঠেকান ডেভিড ডি গিয়া। তারপর রিচার্লিসনের শট গোলপোস্টের পাশ দিয়ে যায়, সনকে ব্লক করে ইউনাইটেড ডিফেন্ডার।

 

বিরতির ঠিক আগে ব্রুনো ফার্নান্দেসের অ্যাসিস্টে অতিথিদের ২-০ গোলে এগিয়ে দেন র‌্যাশফোর্ড।

 

ড্রেসিংরুম থেকে এসে টটেনহ্যামের গর্জন। ৫৫ মিনিটে ডিওগো ডালোটের ক্লিয়ারেন্সে বল পেয়ে ডান দিক দিয়ে কোনাকুনি শটে ডি গিয়াকে পরাস্ত করেন পোরো। কয়েক সেকেন্ড পর টটেনহ্যাম আবার ২ গোলে পিছিয়ে পড়তে পারতো। কিন্তু ফার্নান্দেস হতবাক করে ক্রসবারে আঘাত করেন। তার সামনে কেবল ফরস্টার ছিলেন!

 

এরপর এরিক ডায়ারের হেড গোলবারের পাশ দিয়ে গিয়ে হতাশ করে টটেনহ্যামকে। অবশেষে সমতা ফেরানো গোল পায় স্বাগতিকরা। হ্যারি কেন ডান দিক দিয়ে নিচু ক্রস দেন দূরের পোস্টে অপেক্ষমাণ সনকে। কোরিয়ান তারকা হতাশ করেননি। স্বাগতিক দর্শকদের উচ্ছ্বাসে ভাসান।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন