রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

জোরপূর্বক ধর্ষণ ও নবজাতক হত্যা

জোরপূর্বক ধর্ষণ ও নবজাতক হত্যা

কলিহাসান,দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি :

দুর্গাপুরে মামলার প্রধান আসামি দুদু মিয়াকে গ্রেপ্তার করল পুলিশ । নেত্রকোনার দুর্গাপুরে স্বামী পরিত্যক্তা মাকসুদা খাতুন ছদ্মনাম (২৫) এক নারীকে ধর্ষণ ও নবজাতককে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। গতকাল রোববার (১৫ অক্টোবর) দুপুরে মামলার প্রধান আসামী দুদু মিয়াকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ। আজ দুপুরে আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে গত শনিবার (১৪ অক্টোবর) ভুক্তভোগীর বাবা বাদী হয়ে দুদু মিয়াসহ চার জনের নামে ধর্ষণ ও নবজাতককে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের করেন। এ মলার বিবরণে জানাগেছে, গত ৩ এপ্রিল দুপুরে দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের নলজোড়া গ্রামের স্বামী পরিত্যাক্তা (২৫) নারীকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে প্রতিবেশী দুদু মিয়া। এরপর লোক লজ্জায় বিষয়টি গোপন রাখা হলেও অন্তঃসত্তার ঘটনা ঘটে। পরে বিষয়টি জানাজানি হলে গত ১২ অক্টোবর ময়মনসিংহের একটি প্রাইভেট ক্লিনিকে ওই নারীকে পরিক্ষা-নিরিক্ষার জন্য নিয়ে গেলে সাত মাসের অন্তঃসত্তার খবর আসে।

ওই সময় পরিকল্পিতভাবে গর্ভপাতের চেষ্টা চালায় ও ভুক্তভোগী ওই নারীর শরীরে বিভিন্ন প্রকার ওষুধ প্রয়োগ করে আসামীর পক্ষে লোকজন। পরদিন ১৩ অক্টোবর সকালে ওই নারীর পেটে ব্যথ্যা শুরু হলে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ছেলে সন্তান প্রসব হয়। তবে নবজাতকের অবস্থা খারাপ থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নবজাতকের মৃত্যু হয়। এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান,এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়। এ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি তদন্তধীন রয়েছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন