সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

লালমনিরহাটে গাঁজা সেবনের দায়ে ৪ যুবকের ১৫ দিনের কারাদণ্ড 

লালমনিরহাটে গাঁজা সেবনের দায়ে ৪ যুবকের ১৫ দিনের কারাদণ্ড 
মোঃ লাভলু শেখ, লালমনিরহাট : লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্কুল মাঠে গাঁজা সেবনের দায়ে ৪ যুবককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
বুধবার ১৮ অক্টোবর  দিনগত রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জিআর সারোয়ার এ সাজা দেন।
সাজাপ্রাপ্তরা হলেন, ওই উপজেলার ভাদাই এলাকার আয়নাল হকের ছেলে মামুন মিয়া, একই এলাকার তৈয়ব আলীর ছেলে হামিজার রহমান, হাবিবুর রহমানের ছেলে রোহান ও পলাশী ইউনিয়নের দেওডোবা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সেলিম।
আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিআর সারোয়ার জানান, উপজেলা সদরের আদিতমারী জি এস সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে কতিপয় মাদকসেবী মাদক সেবন করছে। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নিয়ে রাতের আঁধারে বিদ্যালয় মাঠে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ইউএনও জি আর সারোয়ার। এ সময় গাঁজা সেবনরত অবস্থায় ৪ যুবককে আটক করে। পরে তারা তাদের অপরাধ স্বীকার করলে তাদের প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১০০শত টাকা করে জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত।
সাজাপ্রাপ্তদের লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক।
ইউএনও জি আর সারোয়ার বলেন, আদিতমারী উপজেলাকে মাদকসহ সামাজিক অপরাধমুক্ত রাখতে এ অভিযান অব্যহত থাকবে। এ সংক্রান্ত তথ্য দিয়ে সহায়তা করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন