রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নড়াইল পৌর মেয়রের গাড়ি চালক নিহত, মেয়র ও কাউন্সিলরসহ আহত ৪

নড়াইল পৌর মেয়রের গাড়ি চালক নিহত, মেয়র ও কাউন্সিলরসহ আহত ৪

ফরহাদ খান, নড়াইল: নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরাকে বহনকারী গাড়ি দুর্ঘটনায় চালক সুজন কর্মকার (৩৮) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় পৌর মেয়র আঞ্জুমান আরা ও সংরক্ষিত নারী কাউন্সিলর ইপি রানীসহ চারজন আহত হয়েছেন। রোববার (৫ নভেম্বর) দুপুরে নড়াইল পৌরসভার ভওয়াখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজন শহরের মহিষখোলা এলাকার নিরাপদ কর্মকারের ছেলে।

এছাড়া আহত হয়েছেন-নড়াইল পৌরসভার অ্যাকাউন্টেন্ট সাইফুজ্জামান লিন্টু এবং পৌর যুবলীগের সহসভাপতি মেশকাতুল ওয়ায়েজিন লিটু। আহত মেয়রকে যশোরের একটি বেসরকারি হাসপাতালে এবং অন্যদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত সাইফুজ্জামান লিন্টু জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা ৫নম্বর ওয়ার্ডের বাহিরডাঙ্গায় সুইপার কলোনি এলাকা পরিদর্শন করে গাড়িতে পৌর অফিসে আসছিলেন। ভওয়াখালী এলাকার লাবু বিশ্বাসের বাড়ির পাশে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ওপর বাড়ির দেয়ালে ধাক্কা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনার খবর পেয়ে জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীসহ বিভিন্ন পেশার মানুষ ও রাজনৈতিক নেতারা হতাহতদের খোঁজখবর নেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন