বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে সরকারি সেবা ও উপকরণ বিতরণ

শ্রীমঙ্গলে সরকারি সেবা ও উপকরণ বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সরকারি অনুদান প্রাপ্ত বিভিন্ন উপকারভোগীদের নিয়ে উন্নয়ন সমাবেশ ও বিভিন্ন অনুদানের বিভিন্ন সামগ্রী বিতরণ।
সোমবার (১৩ নভেম্বর) বিকেলে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে সরকারি সেবা ও উপকরণ বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা সহকারী কমিশনার (এসিল্যান্ড) সন্ধীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান হাজী লিটন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, কালাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতলিব, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. দুধু মিয়া। এছাড়াও অনুষ্টানে আওয়ামী লীগের সহ সভাপতি শমশের খান, যুগ্ম-সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক বেলায়েত হোসেন, ছালিক আহমদ, সহ দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন রাহীদ, পৌর যুবলীগ নেতা আকবর হোসেন শাহিন ও আয়ামী লীগ নেতা আবুতালেব বাদশা প্রমুখ।
অনুষ্টানে বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামী লীগ ও দলের অঙ্গ সংগঠনের নেতৃব্দৃরা উপস্থিত ছিলেন। অনুষ্টানে উপজেলার কালাপুর ইউনিয়ন ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের কয়েক হাজার উপকাভোগী উপস্থিত ছিলেন। অনুষ্টানে সরকারি ভাবে প্রাপ্ত বিভিন্ন উপকারভোগীদের মাঝে ভিজিডি, ভাতা, হুইল চেয়ার, নগদ অর্থ,ঋণের চেক ও শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন