রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

নিউজিল্যান্ড দল এখন বাংলাদেশে

নিউজিল্যান্ড দল এখন বাংলাদেশে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ব্যর্থ বিশ্বকাপ মিশন শেষে মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ দলের খেলা। তবে ওয়ানডে নয় খেলা হবে ক্রিকেটের বনেদি ভার্সন টেস্টে। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ চক্রের অংশ এবারের সিরিজ। আর টাইগারদের বিপক্ষে দুই ম্যাচের এই টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড দল গতকাল রাতে ঢাকা পৌঁছেছে।

প্রথম ফ্লাইটে ক্রিকেটাররা আসেন রাত দশটাই এরপরের ফ্লাইটে সবমিলিয়ে নিউজিল্যান্ডের ১৭ ক্রিকেটার ঢাকায় পা রেখেছেন। দলটির সঙ্গে ছিলেন বেশ কয়েকজন কোচিং স্টাফের সদস্যও। কিউইদের বাকি ক্রিকেটার ও স্টাফরা আসবে আজ বুধবার রাতে।  এরপর ঢাকা পৌঁছে তারা সরাসরি টেস্ট সিরিজের প্রথম ম্যাচের ভেন্যু সিলেটে চলে যাবে।  এদিকে আজ দলের ক্রিকেটাররা সকালেই সিলেটে যাবেন। ২৮ নভেম্বর সেখানেই মাঠে গড়াবে সিরিজের প্রথম টেস্ট। মাঝে ২৩ ও ২৪ নভেম্বর সেখানেই অনুশীলন করবেন ক্রিকেটাররা। দুই দিন অনুশীলনের পর একদিনের বিরতি। ২৬ ও ২৭ নভেম্বর আবারও অনুশীলন করবে তারা। ৩ ডিসেম্বর সিলেট থেকে ঢাকায় ফিরবে দুই দল। ৪ ও ৫ ডিসেম্বর আনুষ্ঠানিক অনুশীলন করবেন ক্রিকেটাররা। এরপর ৬ ডিসেম্বর থেকে মিরপুরের শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম শুরু হবে দ্বিতীয় টেস্ট ম্যাচটি। দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষে ১১ ডিসেম্বর দেশে ফিরবে নিউজিল্যান্ড দল।

বাংলাদেশ স্কোয়াড- নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, শাহাদাত হোসেন দিপু ও হাসান মুরাদ।

নিউজিল্যান্ড স্কোয়াড– টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, নেইল ওয়েগনার, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারেল মিচেল, হেনরি নিকলস, এইজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, কেইন উইলিয়ামসন, উইল ইয়াং।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন