বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

শ্রীমঙ্গলে ৭০০ অসহায় পরিবারের মাঝে ইনকের খাদ্যসামগ্রী বিতরণ

শ্রীমঙ্গলে ৭০০ অসহায় পরিবারের মাঝে ইনকের খাদ্যসামগ্রী বিতরণ

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঈদুল ফিতর উপলক্ষে ৭০০ দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ৭ লক্ষ টাকার খাদ্যসামগ্রী বিতরণ করেছে শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা (ইনক)।
শুক্রবার (১৪ এপ্রিল) বিকালে মৌলভীবাজার রোডস্থ আজিজ সুপার মার্কেটে ঈদ উপলক্ষে দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা (ইনক) এর উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ আছকির মিয়ার সভাপতিত্বে, স্থানীয় সমন্ময়কারী ইকরামুল ইসলাম ইমন এর পরিচালনায় ও সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌর মেয়র মহসিন মিয়া, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি শেখ মো: লুৎফর রহমান, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী কামাল হোসেন, সাংবাদিক সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি মো: কাওছার ইকবাল, পৌর কাউন্সিল মীর এম সালাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, কেমিস্ট এন্ড ড্রাগস এসোসিয়েশন শ্রীমঙ্গলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ফুয়াদ প্রমূখ। শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা ইনকের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর ২০২৩ উপলক্ষে দরিদ্র ও অসহায় ৭০০ পরিবারকে মোট ৭ লক্ষ টাকার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
এছাড়াও খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচীর সহযোগী হিসেবে দ্বায়িত্ব পালন করেন সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, সমাজকর্মী খালেদ হোসেন, সেজিন আহমেদ ও হামিদুল হক। সংগঠনের সভাপতি মামুনুর রশিদ শিপু ও সাধারন সম্পাদক সুফিয়ান আহমেদ চৌধুরীর পরামর্শে প্রবাস থেকে এ কর্মসূচী বাস্তবায়নে প্রধান সমন্বয়কারী হিসেবে দ্বায়িত্ব পালন করেন ঝলক দত্ত, যুগ্ম সমন্বয়কারী ফয়েজ বক্স, সদস্য সচিব রাহিমা নিপা ও রেদওয়ান আহমেদ চৌধুরী। কর্মসূচীর আহ্বায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করেন আলতাফ হোসেন ও যুগ্ম আহব্বায়ক তোফায়েল আহমেদ।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন