সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

দিনাজপুর-৪ আসনে গণসংযোগে ব্যস্ত নৌকার প্রার্থী আবুল হাসান মাহমুদ আলী

দিনাজপুর-৪ আসনে গণসংযোগে ব্যস্ত নৌকার প্রার্থী আবুল হাসান মাহমুদ আলী

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে দিনাজপুর-৪ আসনে টানা চতুর্থ বারের মত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলী গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন। তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকা মার্কার ভোট প্রার্থনা করে  সরকারের উন্নয়ন তুলে ধরছেন।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে খানসামা উপজেলার ৬নং গোয়ালডিহি ইউনিয়নের পুলহাট, মানিকগঞ্জ, ক্যাম্পেরহাট, ক্যানেলের বাজার এবং চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর, আলেকডিহি ও নশরতপুর ইউনিয়নে গনসংযোগ করেন আবুল হাসান মাহমুদ আলী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলামসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ভোটারদের উদ্দেশ্যে আবুল হাসান মাহমুদ আলী বলেন, গত ১৫ বছরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে পৌঁছে গেছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় তাঁকে প্রধানমন্ত্রী করতে হবে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন