বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, রেজি নং-৩৬)

সড়ক দূর্ঘটনা রোধে রিফ্রেশ ক্যাম্প এর উদ্বোধন করেন- গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন

সড়ক দূর্ঘটনা রোধে রিফ্রেশ ক্যাম্প এর উদ্বোধন করেন- গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেন

 

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
ঈদ কে সামনে রেখে সড়ক মহাসড়কে দূরপাল্লার যাত্রীবাহি পরিবহন গুলোতে প্রতিনিয়ত ছোট বড় দূর্ঘটনার হাত হতে ঘরে ও কর্মস্থলে ফেরা উত্তর জনপদের মানুষ গুলোকে রক্ষায় ব্যতিক্রমী এক আয়োজন করেছে গাইবান্ধা জেলা পুলিশ। মহাসড়কের পাশে পরিবহন চালক, হেলপার ও যাত্রী সাধারণের সেবা প্রদানে রিফ্রেশ ক্যাম্পে এর উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। এসময় পরিবহন চালকদের মাঝে জনসচেতনতা বৃদ্ধিকল্পে লিফলেট বিতরণ করা হয়।
আজ ১৯ এপ্রিল সকালে ঢাকা রংপুর মহাসড়কের গাইবান্ধা জেলার অংশে বিভিন্ন পয়েন্টে এ রিফ্রেশ ক্যাম্পের কার্যক্রম শুরু করা হয়। প্রথমে গোবিন্দগঞ্জে এ ক্যাম্পের উদ্বোধন করেন পুলিশ সুপার। এসময় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, পৌর মেয়র মুকিতুর রহমান রাফি, উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
এরপর দুপুরে পলাশবাড়ী চৌমাথা মোড়ে এ রিফ্রেশ ক্যাম্পের উদ্বোধন, লিফলেট বিতরণ, অগ্নিকান্ড প্রতিরোধে মার্কেট গুলোর ব্যবসায়িদের মাঝে জনসচেতনতায় গণসংযোগ শেষে রিফ্রেশ ক্যাম্পে এক প্রেস ব্রিফিং করে জেলা পুলিশের সার্বিক কার্যক্রমের বিস্তারিত তুলে ধরেন পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। তিনি জানান, ঈদ কে সামনে রেখে ঘরে ও কর্মস্থলে ফেরার শুভ যাত্রা নিরাপদ করতে জেলা পুলিশের পক্ষ থেকে সড়ক দূর্ঘটনা রোধে ট্রাফিক ও থানা পুলিশের সমন্বয়ে ২৪ ঘন্টা পৃথক পৃথক ভাবে সড়কে পুলিশ সহায়তা প্রদান করা হবে। তিনি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন। এসময় পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ,জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার উদয় কুমার সাহা,পৌর মেয়র গোলাম সরোয়ার, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু বকর প্রধান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ শামিকুল ইসলাম লিপন,সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মন্ডল,থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা,ওসি তদন্ত দিবাকর অধিকারী,বরিশাল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম সহ স্থানীয় গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন