রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

শেখ হাসিনা পদত্যাগ না করলে কেউ ভোট দিতে পারবে না—-মির্জা ফখরুল

শেখ হাসিনা পদত্যাগ না করলে কেউ ভোট দিতে পারবে না—-মির্জা ফখরুল

 

এএফএম মমতাজুর রহমান
আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবে। তা না হলে কেউ ভোট দিতে পারবে না।’ ২০১৪ ও ১৮ সালের নির্বাচনে কোন ভোটার ভোট দিতে পারে নাই। দিনের ভোট আগের রাতে দিয়ে জোর করে মতায় আসে আওয়ামী লীগ সরকার। বিগত নির্বাচনের মতো শেখ হাসিনা আবারও একটি পাতানো নির্বাচন করতে চায়। শুধু তাই নয়, বিদেশ যখন বার বার বলছে নির্বাচন অবাদ নিরপে করতে হবে। মানুষকে ভোট দেওয়ার সুয়োগ করে দিতে হবে। আর শেখ হাসিনা তাদেরকে বলছে আমার অধীনে নির্বাচন ভালো হয়। এটা মানুষকে তার বোকা বানানোর বুদ্ধি। এবার এদেশের মানুষ তা আর হতে দেবে না। একারণেই এক দফা দাবি।
শনিবার দুপুরে বগুড়ার আদমদীঘি উপজেলার গোহাট চত্বরে সরকার পতন ও নিরপে সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবিতে জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে তারুণ্যের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় আরও বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।
এর আগে বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে বগুড়া এরুলিয়া হাটখোলা থেকে শুরু হওয়া রোডমার্চ আদমদীঘি হয়ে রাজশাহীর মাদরাসা মাঠ সংলগ্ন সড়কে গিয়ে শেষ হয়। আদমদীঘি ছাড়াও নওগাঁ এবং মান্দা এলাকায় পথসভা হয়। রোডমার্চে বগুড়া থেকে রাজশাহী প্রায় ১২০ কিলোমিটার পথ অতিক্রম করেন তারা। রোডমার্চে যোগ দেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী, যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। ব্যাপক উৎসাহ-উদ্দীপনীর মধ্যে দিয়ে রোডমার্চে যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও স্থানীয় বিএনপির ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী বাস, ট্রাক, মাইক্রোবাস, মোটরসাইকেলের বহর নিয়ে অংশ নেন।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন